corona virus btn
corona virus btn
Loading

টিকটকের নাম শুনেই চমকে উঠলেন করিনা ! টিকটকারের সঙ্গে তুললেন ছবি ! দেখুন ভিডিও

টিকটকের নাম শুনেই চমকে উঠলেন করিনা ! টিকটকারের সঙ্গে তুললেন ছবি ! দেখুন ভিডিও
photo source collected

একজন টিকটকার তাঁর সঙ্গে ছবি তুলতে চায়। এ কথা জেনে মুখের ভঙ্গি বদলে যায় করিনার।

  • Share this:

#মুম্বই: করিনা কাপুর খান। বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। সইফ আলিখানকে বিয়ে করে তিনি এখন নবাব পত্নী। বলিউডে একের পর এক হিট ছবি রয়েছে করিনার। তবে করিনা কিন্তু বেশ কষ্ট করেই শক্ত করেছেন নিজের পায়ের তলার মাটি। বলিউডে কানপাতলেই শোনা যায়, করিনা নাকি খুব রাশভারি স্বভাবের। ফালতু কথা বা হাসি ঠাট্টা করতে তাঁকে কখনই দেখা যায় না। সব সময় লিমিট রেখে চলেন। এমনকি প্রেস বা সংবাদ মাধ্যম থেকেও তিনি একটু দূরত্ব বজায় রাখতেই ভালবাসেন। কয়েক মাস আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট খুলেছেন এই নায়িকা। তার আগে অবশ্য এখান থেকেও দূরে ছিলেন তিনি।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। প্রেস কনফারেন্সে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন করিনা। সেখানেই প্রথম টিকটক শব্দটা শুনে চমকে ওঠেন তিনি। শুধু তাই নয় একজন টিকটকার তাঁর সঙ্গে ছবি তুলতে চায়। এ কথা জেনে মুখের ভঙ্গি বদলে যায় করিনার। যদিও নিজের স্বভাবের বিরুদ্ধে গিয়ে, সেই তরুন টিকটকারকে ডেকে নিলেন তিনি। তুললেন ছবিও। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

 
View this post on Instagram
 

#kareenakapoorkhan amazement when she meets the tik-tokers for the first time . . . #throwback #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

Published by: Piya Banerjee
First published: June 6, 2020, 8:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर