corona virus btn
corona virus btn
Loading

অভিনয় অনেক হল এবার র‍্যাপ করবো, কেন বললেন দীপিকা পাড়ুকোন ? দেখুন ভিডিও

অভিনয় অনেক হল এবার র‍্যাপ করবো, কেন বললেন দীপিকা পাড়ুকোন ? দেখুন ভিডিও
photo source you tube

দীপিকা কোনও কিছুকে ভয় পান না। বাঁচেন নিজের ছন্দে। আর তাই হয়তো এমন সহজভাবে কঠিন কথা তিনিই বলতে পারেন।

  • Share this:

#মুম্বই: ছপাক। মেঘনা গুলজারের ছবি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরয়ালের লড়াই নিয়েই তৈরি হচ্ছে এই ছবি। প্রধান চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এই পর্যন্ত এখন মোটামোটি সকলের জানা। এর মাঝেই আবার দীপিকা সাহস দেখান। পাশে গিয়ে দাঁড়ান জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের। JNU-এর বাম ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষের পাশে দাঁড়িয়ে, পড়ুয়াদের আন্দোলনকে সমর্থন জানান 'ছপক' অভিনেত্রী। এরপরই অভিনেত্রীর বিরুদ্ধে প্রচারে নামতে শুরু করেন বেশ কিছু মানুষ৷ ইতিমধ্যেই বিজেপির ক্ষোভে মুখে পড়েছেন নায়িকা ৷ বিজেপি নেতা তাজিন্দর পাল সিং বগ্গা ট্যুইট করে দীপিকা পাড়ুকোনের সিনেমা বয়কট করার ডাক দিয়েছেন ৷

JNU কাণ্ড নিয়ে প্রথম থেকেই সরব ছিল প্রায় গোটা বলিউড ৷ অভিনেত্রী স্বরা ভাস্কর থেকে শুরু করে দিয়া মির্জা, তাপসী পান্নু, ট্যুইঙ্কল খান্না, জেনিলিয়া ডিস্যুজার মতো নামি-দামী বলিউড তারকারা গর্জে উঠেছেন ৷ প্রতিবাদের সুরে ভেসেছেন অনুরাগ কাশ্যপ, জোয়া আখতার, অনুভব সিনহা, বিশাল ভরদ্বাজের মতো বলিউডের পরিচালকেরা। তবে দীপিকার এই পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন দেশের বেশির ভাগ মানুষ। তবে মানুষের রাগের মুখোমুখিও হতে হয়েছে দীপিকাকে। দীপিকা জানিয়েছেন, " তিনি আতঙ্কিত দেশের কথা ভবিষ্যতের কথা ভেবে।" তবে কোনও প্রচারের আশায় নয়, নিজে যা ঠিক মনে করেছেন সেটাই করেছেন তিনি। নতুন পথ দেখিয়েছেন। সেলেবরাও চাইলে অনেক কিছু পারে। তবে দীপিকা এই সব কিছুর মধ্যেও বেশ আনন্দে থাকতে ভালবাসেন। তিনি রণবীর সিংয়ের স্ত্রী। আর রণবীর সব সময় মজায় থাকেন। নিজের ইচ্ছে মতো যা খুশি করেন। দীপিকাও অনেকটা তেমনই। তাই হয়তো দুজনের মনের এত মিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দীপিকার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দীপিকা বলছেন, "অ্যাক্টিং অনেক করে নিয়েছি। এবার র‍্যাপ করি।" এর পরেই তিনি ইউটিউব র‍্যাপার অ্যাবি ভাইরাল ওরফে অভিনব প্রতিকের সঙ্গে একটি র‍্যাপ করেন। গানটি গেয়েছেন অনুভব নিজেই। যা ইতিমধ্যে ভাইরাল।

Published by: Piya Banerjee
First published: January 9, 2020, 9:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर