জনসমক্ষে 'খলিবলি' নাচতে শুরু করলেন দীপিকা ও রণবীর ! দেখুন ভিডিও

তাঁদেরকে এক সঙ্গে দেখা গেলেই দর্শকের মন ভরে ওঠে। আর কোনও কিছুকে তোয়াক্কা না করেই দীপিকা রণবীর ভেসে যেতে পারেন খুশিতে।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 11, 2019 11:03 PM IST
জনসমক্ষে 'খলিবলি' নাচতে শুরু করলেন দীপিকা ও রণবীর ! দেখুন ভিডিও
photo source Instagram
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 11, 2019 11:03 PM IST

#মুম্বই: সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা ও রণবীর সিং। সেখানে গিয়ে মজার কাণ্ড বাধালেন তাঁরা দুজনে। পদ্মাবত-ছবির গান 'খলিবলি' তে নাচতে শুরু করলেন তাঁরা। দীপিকাকে 'খলিবলি' নাচ শেখালেন রণবীর। এই মজার দৃশ্য দেখে সকলে হাততালি দিয়ে ওঠেন।

রণবীর সিং খুব মজার এক চরিত্র। নিজের জীবনে সব সময় মজা করেই কাটান তিনি। কিন্তু প্রয়োজনে সব মানুষকে যোগ্য সম্মানও দেন তিনি। নিজের বিয়ের দিন দীপিকার সঙ্গে তিনিও মাথাতে সিঁদূর পরে নিয়েছিলেন। দীপিকাকে বিয়ের পর থেকে সব রকম ভাবে খুশি রাখার চেষ্টা করেন রণবীর। দীপিকার পুরনো বন্ধু রণবীর কাপুরের সঙ্গেও তাঁদের সম্পর্ক খুব ভাল। কোনও রকম ট্যাবু নেই রণবীরের। দীপিকাও ততটাই ভাল মনের মানুষ। আর সেই জন্যই দুজনের জুটিও সবচেয়ে ভাল। তাঁদেরকে এক সঙ্গে দেখা গেলেই দর্শকের মন ভরে ওঠে। আর কোনও কিছুকে তোয়াক্কা না করেই দীপিকা রণবীর ভেসে যেতে পারেন খুশিতে। মানুষকেও দিতে পারেন আনন্দ।

Loading...

View this post on Instagram

These two happy souls dancing together is all we need to forget the day's stress! ❤❤ @pinkvilla . . . . . . . . . . . . #deepikapadukone #deepikapadukonefans #celebs #ranveersingh #deepveer #celebrities #ranveerdeepika #bollywoodactoractress #throwback #throwback

First published: 10:25:11 PM Sep 11, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर