হঠাৎ সারা বাড়িতে কুমিরের মতো চলতে শুরু করলেন অর্জুন রামপাল ! দেখুন ভাইরাল ভিডিও

এ কী হল অর্জুন রামপালের? সারা ঘরে কুমিরের মতো করে চলতে শুরু করলেন তিনি

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 24, 2019 11:02 PM IST
হঠাৎ সারা বাড়িতে কুমিরের মতো চলতে শুরু করলেন অর্জুন রামপাল ! দেখুন ভাইরাল ভিডিও
photo source Instagram
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 24, 2019 11:02 PM IST

#মুম্বই: এ কী হল অর্জুন রামপালের? সারা ঘরে কুমিরের মতো করে চলতে শুরু করলেন তিনি। বলিউডের সেরা অভিনেতাদের মধ্যে অর্জুন রামপাল একজন। সম্প্রতি তাঁর জীবনে অনেক কিছু ঘটেছে। তাঁর প্রেমিকা তাঁর সন্তানের মা হয়েছেন। স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়েছে। বলিউডে কাজও কমেছে।

কিন্তু তাই বলে ঘুম থেকে উঠে বিছানা থেকে নেমে উনি কুমিরের মতো চলতে থাকবেন? আর এই ভিডিও তুলে উনি নিজেই শেয়ার করেছেন নিজের ইনস্টা অ্যাকাউন্টে। কিছুই না অর্জুন রামপাল এভাবে ফিটনেস বার্তা পৌঁছে দিতে চান তাঁর ফ্যানেদের কাছে। তিনি লিখেছেন যে , বন্ধুদের ধন্যবাদ তাঁরা আমার সঙ্গে একমত হয়ে ভিডিও শেয়ার করছেন। গৌতম গম্ভীরও তাঁকে একটি ফিটনেস ভিডিও পাঠিয়েছেন। অভিনব কায়দায়। আর সেই জন্যই এই ভিডিওটি বানালেন রাজপাল।

Loading...

View this post on Instagram

I have taken the #MakeYourMoov challenge by @moov.india as a part of the #FitIndiaMovement thanks to my good friend @gautamgambhir55. I now challenge @harshvardhanrane, @faroutakhtar, @rannvijaysingha, @akshaykumar @malaikaaroraofficial and @rahuldevofficial, to show their fitness moves! Come, let’s make India a fitter nation! @moov.india #FitIndia

A post shared by Arjun (@rampal72) on

First published: 11:02:39 PM Sep 24, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर