নিউইয়র্কের বাসিন্দাকে দিয়ে 'সুহানা সফর' গান গাইয়ে ভাইরাল অনুপম খের

নিউইয়র্কের বাসিন্দাকে দিয়ে 'সুহানা সফর' গান গাইয়ে ভাইরাল অনুপম খের
photo source Instagram

নিউইয়র্কের এক বিদেশিকে দিয়ে গান করালেন দিলীপ কুমারের ছবির একটি গান, 'সুহানা সফর'। গানটি তিনি ওই বিদেশিকে শেখালেন। এব‌ং গাওয়ালেন।

  • Share this:

#মুম্বই: অনুপম খের বলিউডের নাম করা অভিনেতাদের মধ্যে একজন, তা আর বলার অপেক্ষা রাখে না। আজকাল তেমন তিনি সিনেমাও করেন না। থিয়েটার নিয়েই থাকেন তিনি। তবে শুধু থিয়েটার নয়, তিনি ততটাই ব্যস্ত থাকেন সোশাল মিডিয়ায়। মজার মজার ভিডিও শেয়ার করেন। ভিডিও গুলো নিজেই তৈরি করেন। কখনও নিজের মায়ের সঙ্গে ভিডিও শেয়ার করেন, তো কখনও রাস্তার অনাথ বাচ্চাদের নিয়ে রেস্তোরাঁতে চলে যান। তাঁর এই মজার ভিডিওর জন্য তিনি সব সময় মানুষের কাছে জনপ্রিয়।

নিউইয়র্কে অনুপম খেরের একটি বাড়ি রয়েছে। বছরের অনেকটা সময় তিনি সেখানেও কাটান। সম্প্রতি বলিউডের এক সময়ের সুপারস্টার দিলীপ কুমারের জন্মদিন ছিল। আর সেই জন্য তাঁকে শ্রদ্ধা জানাতে তিনি নিউইয়র্কের এক বিদেশিকে দিয়ে গান করালেন দিলীপ কুমারের ছবির একটি গান, 'সুহানা সফর'। গানটি তিনি ওই বিদেশিকে শেখালেন। এব‌ং গাওয়ালেন। ভাঙা ভাঙা হিন্দিতে সেই গান গাইলেন। এই ভিডিওটি অনুপম খের তাঁর ইনস্টা প্রোফাইলে পোস্ট করেন। সোশাল মিডিয়ায় ফের ভাইরাল তিনি।

View this post on Instagram

Song of the Week: Dedicated to my all time favourite actor and the true thespian of Indian Cinema #DilipKumarSaab for his recently concluded birthday. Our assistant of @nbcnewamsterdam @condor.greco was very supportive in singing one of my favourite #DilipKumar song along with me. Live Long Saheb.

First published: 01:15:46 AM Dec 15, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर