corona virus btn
corona virus btn
Loading

নেই টাকা !ছেঁড়া জুতোয় আঠা লাগিয়ে পরছেন টুইঙ্কল খান্না ! লকডাউনে নাজেহাল অভিনেত্রী ! দেখুন ভিডিও

নেই টাকা !ছেঁড়া জুতোয় আঠা লাগিয়ে পরছেন টুইঙ্কল খান্না ! লকডাউনে নাজেহাল অভিনেত্রী ! দেখুন ভিডিও
photo source collected

আজ টুইঙ্কল তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন।

  • Share this:

#মুম্বই: সারা দেশে চলছে ২১ দিনের লকডাউন। করোনা ভাইরাস মোকাবিলাতেই নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত। সেলেব থেকে সাধারণ মানুষ সকলেই গৃহবন্দি। ঘর থেকে বেরোতে পারছেন না কেউ। শপিংমল থেকে শুরু করে স্কুল, দোকান, সিনেমাহল সব বন্ধ। সেলেবরা নিজেরাই করছেন তাঁদের বাড়ির সব কাজ। অনেকেই আবার আর্থিক সাহায্যও করছেন করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য। বলিউড স্টার অক্ষয় কুমার ইতিমধ্যে ২৫ কোটি টাকা দান করেছেন প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে।

তাঁর নিজেরই ছিল না টাকা। নিজের জমানো পুঁজি ভেঙে তিনি দান করেছেন। যা সত্যিই প্রশংসনীয়। কিন্তু তাঁর স্ত্রী টুইঙ্কল খান্নার একি অবস্থা ! বাড়িতে রয়েছেন তিনি। পায়ে চোটও পেয়েছেন। আজ টুইঙ্কল তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি বলছেন, " আমার চশমা ভেঙে গেছে। তাতে টেপ লাগিয়ে জুড়ে পড়তে হচ্ছে। আমি যে জুতোটা পরি সেটাও ছিঁড়ে গেছে। ছেঁড়া জুতোতে আঠা লাগাতে গিয়ে দেখছি আঠাও নেই। হাতে টাকাও নেই। চারিদিকে সব বন্ধ। কিভাবে আমার দিন কাটবে জানি না।" এই ভিডিও পোস্ট করতে গিয়ে অভিনেত্রী হেসে ফেলেন। তবে লকডাউনের জন্য সত্যিই অসুবিধায় পড়তে হচ্ছে মানুষকে।

 
View this post on Instagram
 

I know there are bigger problems, but this has driven me to breaking point rather literally! #AboutToShootMyselfWithAGlueGun

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna) on

First published: April 4, 2020, 12:25 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर