Anushka Sharma's Audition: ‘থ্রি-ইডিয়টস’-এর জন্য অডিশন দিয়েছিলেন অনুষ্কা, ভাইরাল ভিডিও

অডিশনে অনুষ্কা শর্মা ।

ক্যামেরার সামনে ‘মুন্নাভাই এমবিবিএস’-এর ছবি কিছু ডায়লগ বলছেন অনুষ্কা । কখনও দুঃখ, কখনও চোখ ভর্তি জল...না অভিব্যক্তি ফুটে উঠছে তাঁর মুখে ।

  • Share this:

    #মুম্বই: তিনি অনুষ্কা শর্মা (Anushka Sharma) । কিন্তু তাতে কী? বলিউডে কাজ পেতে গেলে রীতিমতো টক্কর চলে নায়ক-নায়িকাদের মধ্যে । একটি বিগ ব্যানারের ছবি বগলদাবা করতে সত্যিই অনেক কাঠখড় পোড়াতে হয় । তা সে যত বড় তারকাই হন না কেন । ঠিক তেমনই আমির খানের ‘থ্রি ইডিয়টস’ (3 Idiots)-এর জন্য অডিশন দিয়ে হয়েছিল অনুষ্কাকেও ।

    ২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘থ্রি ইডিয়টস’ । কিন্তু তাতে সুযোগ পাননি অনুষ্কা । আমিরের বিপরীতে দেখা গিয়েছিল করিনা কাপুরকে । এই অডিশনের পাঁচ বছর পর অবশেষে রাজকুমার হিরানি আর আমিরের সঙ্গে কাজ করার সুযোগ আসে অনুষ্কার হাতে । ‘পিকে’-তে সুযোগ পান অনুষ্কা । কেমন ছিল 3 Idiots-এর অডিশন দেওয়ার সেই মুহূর্ত? সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ভিডিওটি ।

    সেখানে দেখা যাচ্ছে সবুজ রঙের একটি টি-শার্ট পরে দাঁড়িয়ে ক্যামেরার সামনে ‘মুন্নাভাই এমবিবিএস’-এর ছবি কিছু ডায়লগ বলছেন অনুষ্কা । কখনও দুঃখ, কখনও চোখ ভর্তি জল...না অভিব্যক্তি ফুটে উঠছে তাঁর মুখে । অনুষ্কা শর্মার একটি ফ্যান পেজ এি ভিডিওটি পোস্ট করেছে সম্প্রতি ।

    View this post on Instagram

    A post shared by nushkie♡ (@anushka.loops)

    তবে চেতন ভাগ্গতের লেখা ‘ফাইভ পয়েন্ট সামওয়ান: হোয়াট নট টু ডু অ্যাট আইআইটি’ গল্প অবলম্বনে ‘থ্রি-ইডিয়টস’ ছবিতে সে সময় সুযোগ পাননি অনুষ্কা । পরে সেই সুযোগ আসে ৫ বছর পর । সুপার ডুপার হিট ‘পিকে’র হাত ধরে । ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’ তিনটি ছবিই প্রযোজনা করেছে বিধু বিনোদ চোপড়া ।

    Published by:Simli Raha
    First published: