• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD VIRAL UNSEEN PICTURES OF ACTOR ANUSHKA SHARMA AND HUSBAND CRICKETER VIRAT KOHLI RC

Anushka Sharma-Virat Kohli: অনুষ্কার ওড়না টেনে সে কী নাচ বিরাটের! নতুন করে ভাইরাল কাণ্ড দেখেছেন?

বিরাট ও অনুষ্কা।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও তাঁর অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)-কে নিয়ে আলোচনার শেষ নেই।

  • Share this:

    #মুম্বই: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও তাঁর অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)-কে নিয়ে আলোচনার শেষ নেই। নতুন কিছু আপডেট থাকলে তো আছেই, এমন কী দম্পতির পুরনো নানা ছবি-ভিডিও নিয়েও নেটপাড়াই প্রতিদিন তুমুল চর্চা। তেমনই তাঁদের বেশ কিছু ছবি ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে অনুষ্কা শর্মার লেহেঙ্গার ওড়না টেনে নাচে মত্ত স্বয়ং বিরাট কোহলি। আর এই সমস্ত কাণ্ডই ঘটেছিল ক্রিকেটার জাহির খান ও অভিনেত্রী সাগরিকা ঘাটগের বিয়ের অনুষ্ঠানে।

    সম্প্রতি বিরাট ও অনুষ্কার ফ্যানেদের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে সেদিনের নানা মুহূর্তের ছবি। সেখানেই ফ্যানেদের ভালোবাসা উপচে পড়েছে এমন আদুরে দম্পতির কাণ্ড-কারখানা দেখে। মুহূর্তে ভাইরাল হয়েছে বিরাট-অনুষ্কার নাচের এই ছবিগুলি। ২০১৭ সালের ২৪ এপ্রিল জাহির খান ও সাগরিকা ঘাটগে তাঁদের এনগেজমেন্ট করেছিলেন। সেবছরই নভেম্বরে বিয়ে করেছিলেন তাঁরা। সেই সময়ের অনুষ্ঠানেই এমন ভাবে নাচতে দেখা গিয়েছিল বিরাট ও অনুষ্কাকে। রয়েছেন জাহির-সাগরিকাও।

    জাহির-সাগরিকার বিয়ের এক মাসের মধ্যেই বিয়ে করেছিলেন বিরাট-অনুষ্কা। যদিও সেই সময় তাঁদের বিয়ের কথা কারওই জানা ছিল না। শোনা যায়, একমাসের নোটিসে ওয়েডিং প্ল্যানারকে দিয়ে বিয়ের সমস্ত বন্দোবস্ত করিয়েছিলেন অনুষ্কা শর্মা। তবে শর্ত ছিল এটাই যে, তাঁদের বিয়ের কথা বাইরের কেউ যেন ঘূণাক্ষরেও টের না পায়। যেমন কথা, তেমনই কাজ। ইতালিতে গিয়ে একেবারে কাছের পরিবার-পরিজনদের নিয়ে বিয়ে সেরেছিলেন বলিউড ও ক্রিকেট জগতের অন্যতম জনপ্রিয় এই জুটি। ১১ ডিসেম্বর বিয়ে করেছিলেন তাঁরা। এ বছরের ১১ জানুয়ারি তাঁদের মেয়ে হয়েছে, নাম ভামিকা।

    কাজের দিক থেকে অনুষ্কা শর্মাকে শেষ দেখা গিয়েছিল শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে 'জিরো' ছবিতে। তবে পরে ডিজিটাল প্ল্যাটফর্মে বেশ কয়েকটি কাজের প্রযোজনা করেছেন অনুষ্কা। অ্যামাজন প্রাইমে পাতাল লোক ও নেটফ্লিক্সে বুলবুল-এর প্রযোজক অনুষ্কা শর্মা। অন্যদিকে, বিদেশের মাটিতে খেলা নিয়ে ব্যস্ত ছিলেন বিরাট।

    Published by:Raima Chakraborty
    First published: