খালি গলায় 'মেরা লাল দুপাট্টা' গাইলেন মোনালি ঠাকুর ! গানের মাঝে ভুললেন কথা ! দেখুন ভিডিও

খালি গলায় 'মেরা লাল দুপাট্টা' গাইলেন মোনালি ঠাকুর ! গানের মাঝে ভুললেন কথা ! দেখুন ভিডিও
photo source Instagram

রিয়েলিটি শোয়ের জাজ থেকে শুরু করে বলি সিনেমায় গান সব কিছুই চুটিয়ে করছেন তিনি। তবে মোনালি সকলের মন জয় করে নেন তাঁর মিষ্টি গানের গলা দিয়ে।

  • Share this:

#মুম্বই: মোনালি ঠাকুর। মোনালি এখন বেশিরভাগ সময়টা কাটান বিদেশে। নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে। তবে তারমধ্যেও তিনি গানকে ভালবেসে চলে আসেন মুম্বইতে। রিয়েলিটি শোয়ের জাজ থেকে শুরু করে বলি সিনেমায় গান সব কিছুই চুটিয়ে করেন তিনি। তবে মোনালি সকলের মন জয় করে নেন তাঁর মিষ্টি গানের গলা দিয়ে।

সোশ্যাল মিডিয়াতেও মোনালি সব সময় খুব অ্যাক্টিভ। খালি গলায় গান করে তিনি এর আগেও অনেকবার জয় করেছেন মানুষের মন। এবারও তিনি খালি গলায় গাইলেন , "হাবা মে উড়তা যায়ে" গানটির নতুন ভার্সন। এই গানটি তিনি গুয়াহাটিতে একটি কনসার্টে গেয়েছিলেন। তখন থেকে বার বার গেয়েই চলেছেন গানটি।

 
View this post on Instagram
 

After last night’s concert in Guwahati with absolute beautiful audience...!! I was stuck with this song in my head and kinda felt nostalgic 🤗🥰.. . . #monalithakur #monali #musician #artist #post #concert #memory #lane #visit #retro #song #earworm #india #indipop #hotel #room #entertainment #for #myself

A post shared by Monali Thakur (@monalithakur03) on

First published: February 11, 2020, 4:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर