পেঁয়াজের দাম বাড়ায় রান্না বন্ধ অক্ষয় কুমারের বাড়িতে ! টুইঙ্কেলের পোস্ট ভাইরাল

পেঁয়াজের দাম বাড়ায় রান্না বন্ধ অক্ষয় কুমারের বাড়িতে ! টুইঙ্কেলের পোস্ট ভাইরাল
photo source Instagram

তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে সম্প্রতি পেঁয়াজ হাতে নিয়ে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি পেঁয়াজকে অ্যাভোকাডোর সঙ্গে তুলনা করেছেন।

  • Share this:

#মুম্বই: পেঁয়াজ ছাড়া রান্না করতে জানেন তো? না জানলে এখুনি শিখে নিন। মাংস রাঁধুন কিন্তু পেঁয়াজ ছাড়া। পেঁয়াজ দিয়ে কষিয়ে রান্নার কথা ভুলে যান। কারণ বাজারে পেঁয়াজের দাম এখন সব থেকে বেশি। এক কিলো পেঁয়াজ কিনতে আপনার যা খরচা হবে সেই টাকায় দু বেলার সবজি বাজার হয়ে যাবে। এখন তো লোকে মেয়ের বিয়েতেও পেঁয়াজ দিচ্ছেন। অটো ওয়ালাকে টাকার পেঁয়াজ দিলেই খুশি। এই সব ভিডিও এখন ভাইরাল। তবে পেঁয়াজের দাম বাড়া নিয়ে শুধু সাধারণ মানুষ চিন্তিত এমনটা নয়। সেলেবরাও বেশ চিন্তায় পড়েছেন। তাও আবার বলিউড সেলেব।

টুইঙ্কল খান্না শুধু অক্ষয়কুমারের স্ত্রী নন। নিজের কেরিয়ারেও তিনি বেশ সফল। বলিউডের সফল অভিনেতাদের মধ্যে অক্ষয় এখনও প্রথম সারিতেই রয়েছেন। টাকা পয়সাতে অনেককেই টেক্কা দিতে পারেন তিনি। সেই অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল খান্নাও এখন বেশ চিন্তায় পড়েছেন পেঁয়াজের দাম বাড়ায়। তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে সম্প্রতি পেঁয়াজ হাতে নিয়ে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি পেঁয়াজকে অ্যাভোকাডোর সঙ্গে তুলনা করেছেন। শুধু তাই নয়, তিনি আরও বলেছেন, যে সংসার চালানোর জন্য এখন তাঁকে নতুন করে হোম সাইন্স ও অ্যাকাউন্টের ব্যবহার করতে হবে। কারণ পেঁয়াজের দাম এখন দিনের আলোয় ডাকাতির সমান হয়েছে। তাঁর এই পোস্ট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাঁর পোস্টে কমেন্ট করেছেন, এ কথা সাধারণ মানুষ বললে মানা যায়। কিন্তু আপনাদের মানায় না। যদিও অনেকেই টুইঙ্কেলের এই পোস্টকে সচেতনা মুলক পোস্ট বলেই মনে করছেন। কারণ পেঁয়াজের দাম বাড়ায় তিনি অসুবিধায় না পড়লেও সমাজের অন্য শ্রেনির মানুষের কথা তিনি ভাবছেন বলেই এই পোস্ট তিনি করেছেন।

View this post on Instagram

"Though I spent most of my college years studying accounts, home science is what I have honed over the last 19-odd years. # Inherently frugal by nature, I vigorously apply these skills when I am trying to balance the household budget. When onion prices started soaring to the point of daylight robbery, I again applied my acquired home science skills." — Says Twinkle Khanna @twinklerkhanna # Click on the link ( linkin.bio/tweakindia ) in our page description and tap on the corresponding image to read her piece and her selection of onion-free recipes. What are your solutions for coping with the rising prices?

A post shared by Tweak India (@tweakindia) on

First published: 07:08:33 PM Dec 07, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर