টুইঙ্কল খান্নার গালে ড্রাকুলা সেজে কেন কামড় বসালেন অক্ষয় কুমার ? ভাইরাল পোস্ট

টুইঙ্কল খান্নার গালে ড্রাকুলা সেজে কেন কামড় বসালেন অক্ষয় কুমার ? ভাইরাল পোস্ট
photo source Instagram

সম্প্রতি টুইঙ্কল খান্নার একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে দেখা যাচ্ছে এক ড্রাকুলা এসে কামড়ে দিতে চাইছে টুইঙ্কেলের গাল। কিন্তু কে সেই ড্রাকুলা।

  • Share this:

#মুম্বই: অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্নার বিবাহিত জীবন খুব আনন্দের। সিনেমায় অভিনয় করতে করতেই ভালবেসে ফেলেছিলেন একে অপরকে। তারপর বিয়ে। কেটে গিয়েছে অনেকগুলো বছর। টুইঙ্কল এখন আর সিনেমা করেন না। তিনি নিজের লেখালেখি, ব্যবসা আর সংসার নিয়েই মেতে আছেন। তবে অক্ষয় কুমারের যত বয়স হচ্ছে ততই বাড়ছে তাঁর কাজের সংখ্যা। তিন খানকে যদি একদিকে রাখা হয়। তবে সেই দৌড়ে কিন্তু থাকবে অক্ষয়ের নামও। সদ্যই মুক্তি পেয়েছে অক্ষঞ ও করিনা কাপুর খান অভিনীত ছবি 'গুডনিউজ'। সুপার-ডুপার হিট না হলেও ছবি ফ্লপ নয়। তার কেয়েক দিন আগেই মুক্তি পেয়েছিল অক্ষয় অভিনীত ছবি 'হাউসফুল ৪'। চুটিয়ে ব্যবসা করেছে। অক্ষয়ের ফ্যানের সংখ্যা দিন দিন বাড়ছে। তবে টুইঙ্কল এসব থেকে অনেক দূরে।

কিন্তু এই দম্পতির জীবনে প্রেম কিন্তু আজও অটুট। তাঁরা নানারকম খুনসুটি করে কাটিয়ে দেন জীবন। এক সঙ্গে ঘুরে বেড়ান। তবে সম্প্রতি টুইঙ্কল খান্নার একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে দেখা যাচ্ছে এক ড্রাকুলা এসে কামড়ে দিতে চাইছে টুইঙ্কেলের গাল। কিন্তু কে সেই ড্রাকুলা। সে আর কেউ অক্ষয় কুমার নিজে। ড্রাকুলা সেজে মজা করেই কামড় বসাতে চেয়েছেন স্ত্রীর গালে। তবে স্ত্রী এই ছবি পোস্ট করেছেন তাঁর ইনস্টা প্রোফাইলে। ছবিটি পোস্ট করে টুইঙ্কল লিখেছেন, " দেখুন বিবাহিত জীবনের ভিস্যুয়াল এফেক্ট কেমন দেখতে হয়। কখনও তুমি প্রেমে পাগল হবে, আর কখনও ঝগড়া লড়াই করে তা হয়ে যায় এমন ভয়ঙ্কর।" লিখে তিনি স্মাইলি দিয়েছেন। আসলে পুরো পোস্টটাই মজা করে করেছেন। তাঁদের বিবাহিত জীবন দারুন মজার তা তাঁরা প্রমান করেছেন বারবার। কিন্তু নেটি জেনরা এই ছবিতে মজে মুহূর্তে করেছেন ভাইরাল।

View this post on Instagram

#Repost @akshaykumar ・・・ Visual representation of what married life looks like...some days you wanna cuddle and some days look like...as you can see

First published: January 17, 2020, 8:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर