রণবীর কাপুর নয়, এই মহারথীকেই সবচেয়ে বেশি সময় দিতে চান আলিয়া !

রণবীর কাপুর নয়, এই মহারথীকেই সবচেয়ে বেশি সময় দিতে চান আলিয়া !
photo source collected

সম্প্রতি আলিয়া তাঁর ইনস্টা প্রোফাইলে একটি ছবি শেয়ার করেন। সেখানে তিনি মর্নিং সেলফি তুলেছেন তাঁর জীবনের সবচেয়ে আদরের সঙ্গীর সাথে।

  • Share this:

#মুম্বই: বলিউডের নতুন নায়িকাদের মধ্যে সবচেয়ে ট্যালেন্টেড আলিয়া ভাট। তিনি তাঁর অভিনয় দক্ষতায় বুঝিয়েছেন যে তিনি শুধু মহেশ ভাটের মেয়েই নন, একজন ভাল অভিনেত্রীও। চুলবুলি স্বভাবের মিষ্টি আলিয়া সকলের মন জয় করে নিয়েছেন এর মধ্যেই। করণ জোহারের ছবি "স্টুডেন্ট অফ দ্য ইয়ার" দিয়েই বলিউডে পা রাখেন তিনি। প্রথম ছবি থেকেই সাবলীল তিনি। গান চালিয়ে দিয়ে আলিয়াকে নাচতে বলেছেন করণ। আলিয়ার প্রাণবন্ত নাচ দেখেই নিজের ছবিতে সাইন করিয়ে নিয়েছিলেন করণ। তারপর "রাজি", "ডিয়ার জিন্দেগি"-র মতো একের পর এক ছবিতে ভাল অভিনয় করেছেন তিনি। তবে আলিয়া কম বয়স থেকেই ফ্যান ছিলেন রণবীর কাপুরের। সেই রণবীরকেই তিনি মন দিয়ে বসেছেন। রণবীর ও আলিয়ার লাভস্টোরি এখন বলিউডের হট সাবজেক্ট।

কিন্তু জানেন কি আলিয়ার রাতে ঘুম আসে না কাকে ছাড়া? সম্প্রতি আলিয়া তাঁর ইনস্টা প্রোফাইলে একটি ছবি শেয়ার করেন। সেখানে তিনি মর্নিং সেলফি তুলেছেন তাঁর জীবনের সবচেয়ে আদরের সঙ্গীর সাথে। না রণবীর নয়, তাঁর পরিবারের কেউও নয়। সে হল আলিয়ার ছোট্ট বেড়াল। আলিয়া বেড়াল খুব ভালবাসেন। বেড়াল ছাড়া তাঁর জাস্ট ভাল লাগে না। সেই মিষ্টি ছানাটির সঙ্গেই কাজ ও প্রেম বাদ দিয়ে সময় কাটান তিনি। তাঁর এই পোস্ট এখন ভাইরাল।

View this post on Instagram

#Throwback: Alia Bhatt clicking a morning selfie with her pet just made our day

First published: 07:36:40 PM Dec 07, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर