corona virus btn
corona virus btn
Loading

বিদেশের রাস্তায়, লোকজনের মাঝেই তুমুল নাচ অনুষ্কা শর্মার ! ভাইরাল ভিডিও

বিদেশের রাস্তায়, লোকজনের মাঝেই তুমুল নাচ অনুষ্কা শর্মার ! ভাইরাল ভিডিও
photo source Instagram

বিদেশের রাস্তায় জিন্স ও টপ পড়ে তেড়ে নেচে চলেছেন তিনি। রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে মানুষ। সেদিকে আগ্রহ নেই অনুষ্কার।

  • Share this:

#মুম্বই: অনুষ্কা শর্মা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। তবে এখন তিনি শুধু অভিনেত্রী নন একজন প্রযোজকও। তাঁর প্রযোজনায় মুক্তি পেয়েছে 'বুলবুল'। এই ছবিতে টলিউডের পাওলি দাম ও পরমব্রত চট্টোপাধ্যায়ও অভিনয় করেছেন। 'বুলবুল' দর্শকের প্রশংসাও পেয়েছে। অনুষ্কা বিয়ে করেছেন বিরাট কোহলিকে। করোনার জন্য তাঁরা প্রায় তিন মাসের বেশি সময় রয়েছেন বাড়িতেই। বিরাটের সঙ্গে এত লম্বা সময় কাটানোর সুযোগ তিনি এর আগে পাননি। এ কথা অনুষ্কাই জানিয়েছিলেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

View this post on Instagram

Swing along with @anushkasharma Isn't she cute? @pinkvilla . . . #anushkasharma #reelkarofeelkaro #reelitfeelit #pinkvilla

A post shared by Pinkvilla (@pinkvilla) on

এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল অনুষ্কার একটি নাচ। ইনস্টাগ্রামে নতুন ভিডিও ফরম্যাট REEL এসেছে। সেখানে টলি থেকে বলির অভিনেতা - অভিনেত্রীরা ভিডিও আপলোড করছেন। টিকটকের জায়গা নিতেই এসেছে REEL, এখানেই ভাইরাল অনুষ্কার নাচের ভিডিও। বিদেশের রাস্তায় জিন্স ও টপ পড়ে তেড়ে নেচে চলেছেন তিনি। রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে মানুষ। সেদিকে আগ্রহ নেই অনুষ্কার। হেঁটে যাওয়া মানুষের মাঝেই নাচতে শুরু করলেন তিনি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

Published by: Piya Banerjee
First published: July 17, 2020, 11:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर