• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD VIRAF PATEL AND SALONI KHANNA GOT WEDDED IN RS 150 ONLY TO DONATE MONEY TO COVID RELIEF ARC

বন্ধুর শাড়ি, আংটির বদলে রাবার ব্যান্ড, বিয়ের ব্যয় কোভিডে ত্রাণে, দেড়শো টাকায় বিয়ে তারকা যুগলের

নবদম্পতি ভিরাফ ও সালোনি, ছবি-ফেসবুক

অতিমারিতে নজির তৈরি করলেন ভিরাফ পটেল এবং সালোনি খন্না । মুম্বইযের বান্দ্রার এক আদালতে সম্পন্ন হয়েছে তারকা যুগলের বিয়ে ।

  • Share this:

    মুম্বই : বিয়ের খরচের জন্য বরাদ্দ অর্থের বড় অংশ কোভিড ত্রাণে দান করার সিদ্ধান্ত নিয়ে মাত্র দেড়শো টাকায় বিয়ে । অতিমারিতে নজির তৈরি করলেন ভিরাফ পটেল এবং সালোনি খন্না । মুম্বইযের বান্দ্রার এক আদালতে সম্পন্ন হয়েছে তারকা যুগলের বিয়ে ।

    নবদম্পতি সংবাদমাধ্যমকে জানিযেছে, বহু দিন ধরেই তঁরা বিযের পরিকল্পনা করেছিলেন । জমকালো বিযের অনুষ্ঠান নিয়ে ভেবেও ছিলেন অনেক কিছু । কিন্তু এই পরিস্থিতিতে সেই রকম অনুষ্ঠান সম্ভব নয়, বুঝতে পেরেছিলেন দুজনেই । তাই আর অপেক্ষা না করে আদালতেই বাঁধলেন নতুন জীবনের গাঁটছড়া ।

    ছিমছাম বিয়ের অনুষ্ঠানে হজির ছিলেন মাত্র তিন জন বন্ধু । তাঁরাই সাক্ষী দিয়েছেন বিয়েতে । পরে আত্মীয় পরিজনদের সঙ্গে অনলাইনে দেখা করেন তারকা দম্পতি ।

    বিয়েতে আংটির বদলে নববধূর আঙুলে ভিরাফ পরিয়ে দিযেছেন রাবার ব্যান্ড । পরে মজা করে বলেছেন, নতুন কনে যে তাঁকে মারতে আসেনি, এই রক্ষে ! ভিরাফ জানিয়েছেন, এই পরিস্থিতিতে সব দোকানপাট বন্ধ । ফলে ইচ্ছে থাকলেও পছন্দসই গয়না কেনা সম্ভব হয়নি ।

    সাদামাটা বিয়েতে দুজনের পোশাকও ছিল স্নিগ্ধ । দুজনেই পরেছিলেন সাদা রঙের পোশাক । সালোনি পরেছিলেন সাদা শাড়ি, সঙ্গে কেতাদুরস্ত ব্লাউজ । ভিরাফের পরনে ছিল পশ্চিমী ফর্মাল । তবে তাঁদের কারওর পোশাকই নতুন নয় ।  সালোনি পরেছিলেন বন্ধুর শাড়ি । আর এক বন্ধু সাজিয়ে দেন তাঁকে ।  তাঁর শাড়ির সঙ্গে রং মিলিয়ে ভিরাফ খুঁজে নিয়েছেন একটি পুরনো পোশাক । বিয়ের পরে ফোটোসেশনে ধরা পড়েছে তাঁদের অন্তরঙ্গ শরীরী ভাষা ।

    বিজ্ঞাপন ও ধারাবাহিকের জনপ্রিয মুখ ভিরাফের সঙ্গে সালোনির আলাপ দু বছর আগে, একটি অনলাইন শো-এ । আলাপের সঙ্গে সঙ্গে বন্ধুত্ব এবং বন্ধুত্ব থেকে প্রেম । ফেব্রুয়ারির কুড়ি তারিখ সম্পন্ন হয় বাগদান । বিয়ের দিন ঠিক হয় মে মাসে । কিন্তু এপ্রিলে পাত্র পাত্রী দুজনেই করোনাআক্রান্ত হন । সংক্রমিত হন সালোনির বাবা মা-ও। ফলে খারিজ হয়ে যায় বিয়ের পরিকল্পনা । শেষে দুই পরিবারের অভিভাবকরা ভিডিয়ো কলে রেজিস্ট্রি বিয়ের সিদ্ধান্ত নেন ।

    খুব অল্প সমযের মধ্যে সব কিছু ঠিক করা হয় । সালোনির শখ ছিল একটা আঁটির. সেটা না পেযে মনখারাপ হযেছে। কিন্তু জানিয়েছেন ভিরাফ বোঝেন কী করে স্ত্রীর মুখে হাসি ফোটাতে হয় । আত্মীয় পরিজনদের ছাড়া বিয়েতে প্রথমে মনমরা ছিলেন দুজনেই । কিন্তু পরে মানিয়ে নিয়েছেন পরিস্থিতির সঙ্গে ।

    ‘কিসমত’, ‘নামকরণ’, ‘লাল ইশক’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকের অভিনেতা ভিরাফ কজ করেছেন দুটি ছবিতেও । অন্যদিকে কিংফিশারের প্রাক্তন কর্মী সালোনি একজন প্রথমসারির মডেল । এই তারকাজুটি ঠিক করেছেন তাঁদের বিয়ের জন্য বরাদ্দ খরচের বড় অংশ তাঁরা স্বেচ্ছাসেবী সংস্থা বা অন্য কোনও মাধ্যমে দান করবেন কোভিড ত্রাণে ।

    Published by:Arpita Roy Chowdhury
    First published: