• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD VIKRANT MASSEY RECOLLECTED MEMORY OF BEING CAUGHT BY HIS MASI WHILE WATCHING ADULT FILM IN CHILDHOOD TC SANJ

Vikrant Massey :ছোটবেলায় 'আডাল্ট ছবি' দেখতে গিয়ে হাতে নাতে ধরা পড়েছিলেন, তারপর কী হয়েছিল? জানালেন বিক্রান্ত...

উষ্ণ দৃশ্যে...

হাসিন দিলরুবা (Haseen Dilruba)। ট্রেলারেই দেখা গিয়েছে হর্ষবর্ধন রাণে (Harshvardhan Rane) ও তাপসী পন্নুর (Taapsee Pannu) সঙ্গে অভিনয় করছেন বিক্রান্ত মাসে (Vikrant Massey)। বিক্রান্তের অভিনয় আগাগোড়ায় প্রশংসা কুড়িয়েছে। এক সাক্ষাৎকারে বিক্রান্ত তুলে ধরেছেন তাঁর ছোটবেলার কিছু 'অস্বস্তিকর' ঘটনা।

  • Share this:

#মুম্বই: Netflix-এর হিন্দি থ্রিলার ছবি হাসিন দিলরুবা (Haseen Dilruba)। ট্রেলারেই দেখা গিয়েছে হর্ষবর্ধন রাণে (Harshvardhan Rane) ও তাপসী পন্নুর (Taapsee Pannu) সঙ্গে অভিনয় করছেন বিক্রান্ত মাসে (Vikrant Massey)। বিক্রান্তের অভিনয় আগাগোড়ায় প্রশংসা কুড়িয়েছে। নতুন ছবির ট্রেলার দেখেই বোঝা গিয়েছে ছবিতে থাকছে ত্রিকোণ প্রেমের গল্প। এক সাক্ষাৎকারে বিক্রান্ত মাসে, তুলে ধরেছেন তাঁর ছোটবেলার কিছু অস্বস্তিকর ঘটনা। তিনি নাকি অ্যাডাল্ট ফিল্ম দেখার সময় মাসির কাছে ধরা পড়ে যান!

'হাসিন দিলরুবা'র তিনজন তারকাকে নিয়ে একটি সাক্ষাৎকার হয়, সেই সময় বিক্রান্ত তাঁর ছোটবেলার ঘটে যাওয়া একটি অস্বস্তিকর মুহূর্তের কথা তুলে ধরে বলেন, “একবার দিদার বাড়িতে আমি এবং আমার ভাইবোনেরা মিলে রাত তিনটের সময় একটি অ্যাডাল্ট সিনেমা দেখছিলাম। সেই সময় আমাদের মাসি চলে আসেন। আমরা কী দেখছি, সব কিছু দেখে ফেলেন মাসি। আমরা ভাবতেও পারছিলাম না যে এই ঘরে এই সময় কেউ চলে আসবে। পুরো ঘটনায় আমি এবং আমার ভাইবোনেরা লজ্জিত হয়ে পড়ি। আমাকে সেই সময় কিছু দিন দিদার বাড়িতেই থাকতে হয়েছিল। আমি এক গ্লাস জল পর্যন্ত নিয়ে খেতে পারতাম না। মাসির চোখের দিকে পর্যন্ত তাকাতে পারতাম না। প্রত্যেকটা দিন আমার লজ্জায় কাটত। ওফফফ, সেই দিনগুলো খুব বিব্রত করেছিল আমাকে।”

বিক্রান্ত এর সঙ্গে আরও বলেন, “আমার মাসি কিন্তু পুরো অন্যরকম। মাসি বুঝেছিলেন বিষয়টা। আমাদের সঙ্গে এবিষয়ে কোনও কথা বলেননি। তেমন আমার মাকেও এবিষয়ে কিছুই জানাননি। তিনি বুঝে গিয়েছিলেন আমরা বড় হচ্ছিলাম।”

একই সাক্ষাৎকারে অভিনেত্রী তাপসী পন্নুও তাঁর ছোটবেলার এমনই কিছু মুহূর্তের কথা তুলে ধরেন। তিনি বলেন, “আমি আর বোন মা-বাবার সঙ্গেই টিভি দেখতাম। যখনই কোনও অন্তরঙ্গ দৃশ্য আসত, তখন আমাদের বাড়ির লোকরাও অস্বস্তিতে পড়ে যেতেন। আমি আর বোন একে অপরের দিকে তাকিয়ে চুপ থাকতাম।” শুক্রবার, Netflix-এ গ্র্যান্ড প্রিমিয়ার হবে হাসিন দিলরুবার ছবির। ছবিটি পরিচালনা করেছেন বিনিল ম্যাথু (Vinil Mathew)।

Published by:Sanjukta Sarkar
First published: