বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

‘বারবার আমার দাড়িতে আঘাত লাগছিল ভূমির’, ঘনিষ্ঠ দৃশ্যের পর বললেন বিক্রান্ত

‘বারবার আমার দাড়িতে আঘাত লাগছিল ভূমির’, ঘনিষ্ঠ দৃশ্যের পর বললেন বিক্রান্ত

বিক্রান্ত জানান, তাঁর শক্ত দাড়িতে ঘষা লেগে ভূমির গালে, কাঁধে র‍্যাশ বেরিয়ে যাচ্ছিল । তবে ভূমির গোপনীয়তা রক্ষা করা তাঁর অন্যতম কর্তব্য ছিল বলে জানালেন তিনি ।

  • Share this:

#মুম্বই: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন বিক্রান্ত মেসি আর ভূমি পেডনেকর । ‘ডলি কিটি অউর ও চমকতে সিতারে’-তে দেখা যাবে এই নয়া জুটিকে । এর আগে দীপিকার শেষ ছবি ‘ছপক’-এ বিক্রান্তকে দেখা গিয়েছিল নায়কের ভূমিকায় এ বার ভূমির সঙ্গে রোম্যান্স করবেন তিনি । ছবিতে বিক্রান্তের নাম প্রদীপ । একদিন রাতে হট লাইন নম্বরে ডায়াল করে কিটি’কে পায় সে । কিটি অর্থাৎ ভূমির সঙ্গে ধীরে ধীরে জমে ওঠে প্রেম । কিন্তু কিছুদিন পর দেখা যায়, প্রদীপ তাঁর সম্বন্ধে সমস্ত ভুল তথ্য দিয়েছে । তাঁর আসল নাম ছত্রসর সিং । সে বিবাহিত এবং এক সন্তানের বাবা । কিটি’কে সমস্ত মিথ্যে কথা বলেছে ।

ছবিতে প্রদীপ আর কিটি’র একটি ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে । সম্প্রতি সেই দৃশ্যের শ্যুটিং শেষ করলেন বিক্রান্ত-ভূমি । হিন্দুতান টাইমস’কে দেওয়া একটি সাক্ষাৎকারে বিক্রান্ত জানিয়েছেন, গোটা দৃশ্যে তাঁর প্রধান চিন্তার বিষয় ছিল তাঁর দাড়ি । শক্ত দাড়িতে ঘষা লেগে ভূমির গালে, কাঁধে র‍্যাশ বেরিয়ে যাচ্ছিল । তবে আরও একটা বিষয় তিনি খেয়াল রেখেছিলেন, যাতে এই দৃশ্যে তাঁর সহ-অভিনেতার কোনওরকম সমস্যা না হয় । তাই ভূমির গোপনীয়তা রক্ষা করা তাঁর অন্যতম কর্তব্য ছিল । তবে বিক্রান্ত এটাও মনে করেন, একজন অভিনেতা হিসাবে তাঁকে যখন নিযোগ করা হচ্ছে, তখন চরিত্র ও চিত্রনাট্যের প্রয়োজনে যা দরকার, তা করতে তিনি বাধ্য । পাশাপাশি নায়ক এও জানান, ওই দৃশ্য শ্যুটিংয়ের সময় তাঁদের সবদিক থেকে কমফোর্ট দেওযা হয়েছিল । সেটে সে সময় ৭-৮ জনের বেশি কেউ উপস্থিত ছিলেন না ।

Published by: Simli Raha
First published: September 29, 2020, 4:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर