Home /News /entertainment /
সুপারহিট ‘বিক্রম বেদা’-র ওপর কিসের কালো ছায়া, একসঙ্গে দেখা যাবে না কি হৃতিক-সইফকে

সুপারহিট ‘বিক্রম বেদা’-র ওপর কিসের কালো ছায়া, একসঙ্গে দেখা যাবে না কি হৃতিক-সইফকে

Vikram Vedha remake starring Hrithik Roshan and Saif Ali Khan meets a roadblock -Photo- File

Vikram Vedha remake starring Hrithik Roshan and Saif Ali Khan meets a roadblock -Photo- File

তামিল এই ছবিটিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল আর মাধবন (R Madhavan) এবং বিজয় সেতুপতিকে (Vijay Sethupathi)।

  • Share this:

#মুম্বই: সিনেমাপ্রেমীদের জন্য সুখবর! তামিল হিট ছবি বিক্রম বেদা-র (Vikram Veda) বলিউড রিমেক দেখবে দর্শক। আর ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে দুই সুপারস্টার হৃতিক রোশন (Hrithik Roshan) ও সইফ আলি খানকে (Saif Ali Khan)। দুই তারকাকে একসঙ্গে রুপোলি পর্দায় দেখতে পাওয়ার খবর পেয়ে উচ্ছ্বসিত তাঁদের ভক্তরা। কোভিড ১৯ অতিমারী কারণে বহু সিনেমার শুটিং পিছিয়ে গিয়েছে। একই সমস্যায় ভুগতে হচ্ছে এই ছবির নির্মাতাদের। বিক্রম বেদা ছবিটি ২০১৭ সালে তামিল ভাষায় মুক্তি পায়। পুষ্কর-গায়েত্রী (Pushkar-Gayathri) দম্পতি এই ছবিটি পরিচালনা করেন এবং শশীকান্ত ওয়াই নট স্টুডিওস (Shashikant Ynot Studio) দ্বারা প্রযোজনা করা হয়। তামিল এই ছবিটিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল আর মাধবন (R Madhavan) এবং বিজয় সেতুপতিকে (Vijay Sethupathi)।

অনেকগুলি সূত্র থেকে জানা গিয়েছে, করোনা ভাইরাসের তৃতীয় ঢেউয়ের কারণে বলিউডের রিমেক ছবিটি বিদেশে শুট করার কথা ভাবা হচ্ছে। জুলাইয়ের মাঝামাঝি সময় থেকে হৃতিক ও সইফের এই ছবিটির শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু কোভিডের ডেল্টা ভ্যারিয়ান্ট এখন বাধা হয়ে দাঁড়িয়েছে। এখন এই ছবিটির কিছু অংশ অন্য কোনও দেশে শুট করার কথা ভাবছেন ছবির নির্মাতারা। অন্য দিকে, পরিস্থিতি যদি ঠিক হয় তাহলে ছবির বাকি অংশ মুম্বইয়ে শুটিং হওয়ার সম্ভাবনা রয়েছে।

ছবির সঙ্গে ঘনিষ্ঠ ভাবে যুক্ত এক সূত্র মারফত খবর মিলেছে যে, এই ছবিটি তৈরি নিয়ে চিন্তা-ভাবনা করাও খুব একটা সহজ ছিল না, তার উপরে এই অতিমারী পরিস্থিতি বিষয়টিকে আরও জটিল করে তুলছে, এখন ছবির নির্মাতা ছবির সেট তৈরি করার আগে দু'বার ভাবছেন।

সইফকে খুব শীঘ্রই দেখা যাবে ভূত পুলিশ (Bhoot Police) ও আদিপুরুষ (Adipurush) ছবিতে। ভূত পুলিশে সইফের বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। অন্য দিকে, হৃতিককে শেষ দেখা গিয়েছিল ওয়ার ছবিটিতে (War)। হৃতিকের আসন্ন ছবি ফাইটার (Fighter)। যেখানে হৃতিকের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)।

Published by:Debalina Datta
First published:

Tags: Hrithik Roshan, Saif Ali khan

পরবর্তী খবর