• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD VIJAY DEVERAKONDA AND ANANYA PANDAY FILM TITLED LIGER KARAN JOHAR SHARES FIRST LOOK SD

প্রকাশ্যে 'লাইগার'-এর ফার্স্ট লুক! করণের ছবিতে এ বার দক্ষিণী তারকা বিজয় দেভাড়াকোন্দা

এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন দক্ষিণ অভিনেতা দেভাড়াকোন্দা এবং বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন দক্ষিণ অভিনেতা দেভাড়াকোন্দা এবং বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

  • Share this:

    #নয়াদিল্লি: অপেক্ষার অবসান! অবশেষে মুক্তি পেল 'লাইগার'-এর ফার্স্ট লুক। সে কথা উৎসাহের সঙ্গে আজ সোমবার নিজেই জানালেন ছবির প্রযোজক খোদ করণ জোহর। এতদিন ধরে তিনি ভক্তদের আড়ালে রেখেছিলেন। তাঁর পরবর্তী ছবি নিয়ে বার বার জিজ্ঞাসা করলেও কোনও কিছুই জানাননি। এ বার রহস্যের পর্দা হটিয়ে 'লাইগার'-এর প্রথম ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে বিনোদন জগতে। পুরী জগন্নাথ পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন দক্ষিণ অভিনেতা দেভাড়াকোন্দা এবং বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

    করণ জোহর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে গিয়ে 'লাইগার' ছবির একটি পোস্টার শেয়ার করেছেন। তিনি জানান, "বহু প্রতীক্ষার পর আসতে চলেছে 'লাইগার'। ছবিতে রয়েছেন দেভাড়াকোন্দা এবং আমাদের মিষ্টি মেয়ে অনন্যা পাণ্ডে। পুরী জগন্নাথ দ্বারা পরিচালিত এই ছবি মুক্তি পাবে পাঁচটি আঞ্চলিক ভাষায়- হিন্দি, তেলুগু, তামিল, কান্নাড়া এবং মালায়ালাম। আপনার সঙ্গে ছবিতি শেয়ার করার জন্য আমরা অপেক্ষা করে রয়েছি। তাহলে বড় পর্দায় দেখা হচ্ছে!"। ক্যাপশন লিখে তিনি বিজয় এবং অনন্যাকে ট্যাগ করেছেন।

    View this post on Instagram

    A post shared by Karan Johar (@karanjohar)

    'লাইগার'-এর হাত ধরেই বলিউডে অভিষেক হবে বিজয়ের। পোস্টারে তাঁর প্রথম লুক দেখে ভক্তরা মুগ্ধ। রাগি চেহারা, এলোমেলো চুলে বিজয়কে লাগছে অ্যাংরি ইয়ং ম্যান। এ কথা অস্বীকার করা যায় না বলিউডে আরও একবার নিজেকে তুলে ধরার সুযোগ পেলেন একজন দক্ষিণী তারকা। বিজয় দক্ষিণের জনপ্রিয় একজন অভিনেতা। পূর্বে নিজের অভিনয় দিয়ে তিনি সকলের মন জয় করেছেন। তবে যদিও এই ছবি সম্পর্কে এই মুহূর্তেই বেশি কিছু প্রকাশ করা হয়নি, কেবল জানানো হয়েছে পুরী জগন্নাথের সঙ্গে সহ-পরিচালনায় রয়েছেন চার্মি কৌর।

    পূর্বে অনন্যা পাণ্ডে জানিয়েছেন, "এই ছবির সঙ্গে বাস্তবের 'অনেকটাই আমি' মিলে যায়। আশা করি তরুণ প্রজন্মের মেয়েরা ছবিটা দেখে মজা পাবে। প্রতিদিন শ্যুটিং সেটে নতুন নতুন শব্দ শিখছি। আমি চেষ্টা করব যতটা সম্ভব নিজের ডাবিং নিজেই করার"। উল্লেখ্য প্রথমে এই ছবির নাম ছিল ফাইটার। কিন্তু সিদ্ধার্থ আনন্দ তাঁর পরবর্তী ছবির নাম রাখেন ফাইটার, যেখানে মুখ্য অভিনয় দেখা যাবে হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোনকে। এ কথা ঘোষণা করার পর এই ছবির নাম বদলে রাখা হয় ‘লাইগার’।

    Published by:Somosree Das
    First published: