Sonu Sood: এক সেকেন্ডের মধ্যে ঝড়ের গতিতে মেসেজ ঢুকছে সোনু সুদের ফোনে! ভিডিও দেখে তাজ্জব সকলে

Sonu Sood: এক সেকেন্ডের মধ্যে ঝড়ের গতিতে মেসেজ ঢুকছে সোনু সুদের ফোনে! ভিডিও দেখে তাজ্জব সকলে

ঝড়ের গতিতে সেখানে মেসেজ আসছে । এক সেকেন্ডের মধ্যেই এত মেসেজ সেখানে জমা হচ্ছে যে তা দেখতে দেখতেই ১ দিন কেটে যাবে ।

ঝড়ের গতিতে সেখানে মেসেজ আসছে । এক সেকেন্ডের মধ্যেই এত মেসেজ সেখানে জমা হচ্ছে যে তা দেখতে দেখতেই ১ দিন কেটে যাবে ।

  • Share this:

    #মুম্বই: গত বছর থেকে এখনও পর্যন্ত এক ও একমাত্র বাস্তব হিরো বলিটাউনের অভিনেতা সোনু সুদ (Sonu Sood)! লকডাউন (Lockdown)-এ তিনি নিঃস্বার্থভাবে পরিযায়ী শ্রমিক (Migrant Labour)-দের পাশে দাঁড়িয়েছেন। বিশেষ গাড়ি, বাসের ব্যবস্থা করে শ্রমিকদের পৌঁছে দিয়েছেন নিজ-নিজ বাড়িতে। এখানেই শেষ নয়! দেশের যে-কোনও প্রান্তে যখনই কেউ বিপদে পড়েছেন, সোনুকে একবার জানালেই হল... সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন 'দাবাং' স্টার। লকডাউনে বহু মানুষ কর্মহারা হয়েছেন। সোনু তাঁদের সাহায্য করেছেন নতুনভাবে জীবন শুরু করতে। অসহায়দের চিকিৎসা করিয়েছেন। পরিযায়ী শ্রমিকদের ঘরে পৌঁছানো থেকে শুরু করে, বেকারদের কর্মসংস্থান করা, কারও অনলাইন ক্লাসের ব্যবস্থা করা, কারও বাড়িতে ট্রাক্টর পৌঁছে দেওয়া, কাউকে আবার চিকিৎসার খরচ দেওয়া.... মানুষের কাছে যেন ঈশ্বরের দূত হয়ে এসেছিলেন সোনু সুদ । এই কাজ করতে গিয়ে তিনি নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন । কিন্তু দমে যাননি । মারণ রোগকে হারিয়ে ফের নতুন উদ্যমে ফিরে এসেছেন ।

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    এ হেন রিয়েল লাইফ হিরোর কাছে প্রত্যেকদিন যে হাজার হাজার মানুষ সাহায্যের জন্য দু’হাত পেতে এসে দাঁড়াবেন সে তো জানাই কথা । প্রতিদিনই নিজের যথাসর্বস্ব দিয়ে মানুষের জন্য নিরলস ভাবে উপকার করে চলেছেন বলিউডের এই অভিনেতা । খুব স্বাভাবিক ভাবেই তাঁর মোবাইল ফোনটি তাই হাজার হাজার মানুষের কাতর আবেদনে ভরে থাকে সারাদিন । সেই ফোনেরই ছোট্ট এক ঝলক সম্প্রতি সামনে এসেছে । কয়েক সেকন্ডের ওই ভিডিও দেখে রীতিমতো চমকে যাওয়ার জোগাড় । ঝড়ের গতিতে সেখানে মেসেজ আসছে । এক সেকেন্ডের মধ্যেই এত মেসেজ সেখানে জমা হচ্ছে যে তা দেখতে দেখতেই ১ দিন কেটে যাবে ।

    সোনুর ফোনের এই ভিডিওটি প্রকাশ্যে আসার পর নেটিদেনরা নত মস্তকে প্রণাম ঠুকছেন তাঁকে । সকলে কুর্নিশ জানাচ্ছেন দেশের এ রকম একজন বাস্তবের সুপার হিরোকে।

    Published by:Simli Raha
    First published: