অনুষ্কার পোশাক ধরে টানাটানি, সবার সামনে এ কী করছেন রণবীর! ভাইরাল ভিডিও

অনুষ্কার পোশাক ধরে টানাটানি, সবার সামনে এ কী করছেন রণবীর! ভাইরাল ভিডিও

অনুষ্কার পোশাক ধরে টানাটানি, সবার সামনে এ কী করছেন রণবীর!

ওই ভিডিও ফুটেজ সামনে আসতেই রণবীর অনুরাগীদের প্রতিক্রিয়ায় ভেসে যায়।

  • Share this:

#মুম্বই: শেষ দু' বছরে রণবীর কাপুরের (Ranbir Kapoor) কোনও ছবি মুক্তি পায়নি সিনেমাহলে। জনপ্রিয় বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মেও অনুপস্থিত কাপুর খানদানের উত্তরসূরি এই অভিনেতা। হতাশ রণবীর ভক্তদের জন্য তাই পড়ে রয়েছে অভিনেতার পুরনো দিনের প্রচারের বিভিন্ন ভিডিও কিংবা ফুটেজ। তেমনই এক ফুটেজ এদিন ভাইরাল হল সামাজিক নেট-মাধ্যমে। যে ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) পোশাক ধরে হাতের আঙুল দিয়ে নিজের অজান্তেই ঘাঁটছেন অভিনেতা রণবীর। ওই ভিডিও ফুটেজ সামনে আসতেই রণবীর অনুরাগীদের প্রতিক্রিয়ায় ভেসে যায়। বিভিন্ন মহল থেকে, বিভিন্ন নেট মাধ্যমে ওই ফুটেজ তাঁরা ছড়িয়ে দেন।

কিন্তু কী রয়েছে ওই ভিডিওতে? নিজেদের কোনও ছবির প্রচারে কোনও একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে সাক্ষাৎকার দিতে গিয়েছিলেন অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী অনুষ্কা শর্মা। শো চলাকালীন যখন অনুষ্কা প্রশ্নকর্তার প্রশ্নের উত্তর দিচ্ছিলেন, ঠিক সেই সময়ে রণবীরকে দেখা যায়, অনুষ্কার পোষাকের একটি প্রান্ত ধরে নিজের অজান্তেই নিজের আঙুল দিয়ে খেলতে৷ অনুষ্কার পরিধানে ছিল একটি লম্বা গাউন। কোন টেলিভিশন শো-এ এই ঘটনা ঘটেছিল তা অবশ্য জানা যায়নি। কোন ছবির প্রচারেই বা তাঁরা গিয়েছিলেন, তাও অজানা। কেবলমাত্র পুরনো এই ভিডিওটুকুই পাওয়া গিয়েছে। তাতেই অবশ্য মুগ্ধ রণবীর ভক্তেরা৷ নিজেদের পছন্দের তারকার পুরনো ভিডিও তাঁদের যারপরনাই উৎফুল্ল করেছে। কেউ মজা করে লিখেছে 'বিরাট জানে বিষয়টা?' তো কেউ আবার রণবীরের উদ্দেশ্যে মন্তব্য করেন 'মিষ্টি লাগছে।'

মুম্বই ফিল্ম ইন্ডাষ্ট্রিতে রণবীর-অনুষ্কা হিট জুটি। একের বেশি ছবিতে অভিনয় করেছেন তাঁরা৷ বম্বে ভেলভেট (Bombay Velvet), অ্যায় দিল হ্যায় মুশকিল ( Ae Dil Hain Mushkil) ও সঞ্জু ( Sanju) খ্যাত এই জুটি যে কেবলমাত্র বক্স অফিসেই সফল তাই নয়, তাঁদের অনস্ক্রিন রসায়ন প্রশংসা কুড়িয়েছে ফিল্ম সমালোচকদের মধ্যেও। একই সঙ্গে দর্শকদের বুকেও আলোড়ন তুলেছে এই জুটি। পর্দার বাইরেও দু'জনের সম্পর্ক যথেষ্ট ভালো। চমৎকার বন্ধুতা রয়েছে দু'জনের ভেতর। তাই রণবীরের এই আচরণে বিশেষ কিছুই মনে করেননি অনুষ্কা। ২০১৫ সালে তাঁদের ছবি বম্বে ভেলভেটের প্রচারে অনুষ্কা বলেছিলেন, রণবীরকে দেখে তিনি বুঝেছেন, কী ভাবে ভবিষ্যতে তাঁকে তাঁর সন্তানকে পালন করতে হবে। অনুষ্কা কয়েক বছর আগেই গাঁটছড়া বাঁধেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে। এই বছরের জানুয়ারি মাসে তাঁদের প্রথম সন্তান এই পৃথিবীর আলো দেখে।

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর