• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD VIDEO OF NYSA DEVGAN DANCING AT HER SCHOOL PROGRAM IS VIRAL ON INTERNET SWD TC

Nysa Devgan: স্কুলে জমিয়ে নাচলেন কাজলের মেয়ে নাইসা! নেপথ্যে বাজল মায়ের ছবির গান, মুহূর্তে ভাইরাল ভিডিও

কাজলের মেয়ের নাচ ভাইরাল

সম্প্রতি নাইসার একটি নাচের ভিডিও জনপ্রিয় হয়েছে। একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অনেকের সঙ্গে মঞ্চে পা মেলালেন নাইসা।

  • Share this:

#সিঙ্গাপুর: বেশ অনেকদিন হয়ে গেল সোশ্যাল মিডিয়ায় ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছেন কাজল (Kajol) ও অজয় দেবগণের (Ajay Devgn) কন্যা নাইসা দেবগণ (Nysa Devgn)। সম্প্রতি নাইসার একটি নাচের ভিডিও জনপ্রিয় হয়েছে। একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অনেকের সঙ্গে মঞ্চে পা মেলালেন নাইসা। কাজলের বিভিন্ন হিট ছবির কিছু জনপ্রিয় গান বেছে নেওয়া হয়েছিল নাচের জন্য। যার মধ্যে ছিল কভি খুশি কভি গমের (Kabhi Khushi Kabhie Gham) বোলে চুড়িয়া ( Bole Chudiyan) এবং মাই নেম ইজ খান (My Name Is Khan) ছবি থেকে সজদা (Sajda) ও তেরে নয়না (Tere Naina ) গানটি।

ভিডিওটি Instagram-এ শেয়ার করা হয়েছে। যেখানে গিঁট বাঁধা সাদা টপ আর স্কার্ট পরে নাইসাকে নাচতে দেখা গিয়েছে অনেকের সঙ্গে। নাইসা এখন সিঙ্গাপুরের স্কুলে পড়াশোনা করছেন। সম্ভবত সেই স্কুলেরই অনুষ্ঠানে নাচতে দেখা গিয়েছে তাঁকে। জব উই মেট (Jab We Met) ছবির নাগারা (Nagada) গানে একা নাচেন তিনি। পরে অন্যরা এসে যোগ দেন তাঁর সঙ্গে।

এর আগে নাইসার একটি ভিডিও কাজল পোস্ট করেন। যার জন্য নাইসাকে ট্রোল করা হয়েছিল। তার উত্তরে নাইসা বলেন যে অভিনেতা অভিনেত্রীদের ছেলেমেয়েরা বাড়তি মনোযোগ পেয়ে বড় হয়, যদিও তাঁর বাবা মাকে তাঁকে সেই সব থেকে দূরেই রেখেছিলেন। ফলে এই সব নিয়ে কথা বলে কোনও লাভ নেই।

মাঝে মাঝেই নাইসার সঙ্গে ছবি দেন কাজল। নাইসা নিজেও ছবি দিয়ে থাকেন। অনেকেই বহুকাল আগের তরুণী কাজলের সঙ্গে মিল খুঁজে পান নাইসার। সিঙ্গাপুরেও বন্ধুদের সঙ্গে ভালোই সময় কাটান তিনি। সেটা নানা রকমের পোস্ট দেখলে বেশ বোঝা যায়। লকডাউনের জন্য ফিরে এসেছিলেন নাইসা। এবার তিনি আবার সিঙ্গাপুর চলে গিয়েছেন। মুম্বইতে থাকলে পরিবারের সঙ্গেও সময় কাটান তিনি।

তবে মায়ের সঙ্গে বেশি ছবি দিলেও বাবার থেকে একটা গুণ পেয়েছেন নাইসা। অজয় স্বাস্থ্য নিয়ে খুব সচেতন আর নাইসাও একদম তাই। দু'জনেই জিমে গিয়ে ঘাম ঝরাতে খুব পছন্দ করেন। তবে ট্রোলড হওয়ার পর নাইসা নিজের Instagram পেজ প্রাইভেট বা ব্যক্তিগত করে দিয়েছেন। যদিও নাইসার নামে অসংখ্য পেজ আছে এই প্ল্যাটফর্মে।

Published by:Swaralipi Dasgupta
First published: