বিড়ালের সঙ্গে চাবুক ফিগারে যোগব্যায়ামে ব্যস্ত জ্যাকলিন ফার্নান্ডেজ! দেখেশুনে তাজ্জব নেটিজেন

বিড়ালের সঙ্গে চাবুক ফিগারে যোগব্যায়ামে ব্যস্ত জ্যাকলিন ফার্নান্ডেজ! দেখেশুনে তাজ্জব নেটিজেনরা!

নায়িকার পোষা বিড়ালরা বেশ অবাক হয়ে যাচ্ছে মালকিনের কাণ্ডকারখানা দেখে।

  • Share this:

#মুম্বই: রাজহংসীর মতো শান্ত আর স্নিগ্ধ ভাবে যোগব্যায়াম করায় জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) জুড়ি নেই। নায়িকার সাম্প্রতিক Instagram পোস্ট দেখে রীতিমতো হাঁ করে তাকিয়ে থেকেছেন নেটিজেনরা। দুই পোষ্য বেড়ালের সঙ্গে আসন করছেন জ্যাকলিন। আর সেই ভঙ্গিমা এত লাস্যময় যে তারিফ না করে উপায় নেই। বেজরঙা বডিস্যুট পরে বছর ৩৫-এর নায়িকা মন দিয়ে ওয়ার্কআউট করছেন। জ্যাকলিনের বারান্দায় সাজানো রয়েছে প্রচুর ফুলের গাছ। আর সেখানে হেলেদুলে ঘুরে বেড়াচ্ছে মার্জারদ্বয়।

জ্যাকলিন তাঁর যোগব্যায়াম শুরু করছেন সূর্য নমস্কার দিয়ে। চক্রাকারে সাতখানা আসন সম্পূর্ণ করলে তবেই একটি সম্পূর্ণ সূর্য নমস্কার হয়। আর সেটাই নিখুঁতভাবে করছেন তিনি। তবে নায়িকার পোষা বিড়ালরা বেশ অবাক হয়ে যাচ্ছে মালকিনের কাণ্ডকারখানা দেখে। একটা বিড়াল তো প্রায় জ্যাকলিনের নিচে এসে পড়েছে! আর ঠিক সেই সময়ে নায়িকা ব্যস্ত অধোমুখ স্বনাসন বা ডাউনওয়ার্ড ফেসিং ডগ নামক আসন করতে।

সন্ধের স্নিগ্ধতায় ফুরফুরে মেজাজে এই বারান্দায় প্রায়ই যে জ্যাকলিন আর তাঁর বিড়ালরা যোগব্যায়ামে ব্যস্ত থাকেন সেটা বোঝা যাচ্ছে।

শনিবার দিন এই ভিডিও পোস্ট করার পর থেকে প্রায় ১.৩ লক্ষ মানুষ এই ভিডিও দেখেছেন। তবে এরকম ভিডিও এই প্রথমবার পোস্ট করেননি তিনি। এর আগেও দেখা গিয়েছে যে নায়িকার যোগা ম্যাটের প্রতি অমোঘ আকর্ষণ তাঁর দুই পোষ্য বিড়ালের। এর আগেও দেখা গিয়েছে যে নায়িকার গোলাপি রঙের যোগা ম্যাটে গড়াগড়ি যাচ্ছে বিড়ালেরা।

আগামী দিনে জ্যাকলিনকে ভূত পুলিশ (Bhoot Police) ছবিতে দেখা যাবে। সেপ্টেম্বরের ১০ তারিখে এই ছবিটি মুক্তি পাওয়ার কথা। তবে সূত্রের খবর অতিমারীর পরিস্থিতির কথা ভেবে এই ছবি সম্ভবত ডিজনি হটস্টারে (Disney Hotstar) দেখা যাবে। ভূত পুলিশ ছবিতে জ্যাকলিন ছাড়াও সইফ আলি খান (Saif Ali Khan), অর্জুন কাপুর (Arjun Kapoor) ও ইয়ামি গৌতম (Yami Gautam) রয়েছেন। এছাড়াও অক্ষয় কুমারের (Akshay Kumar) বিপরীতে তিনি কাজ করছেন রামসেতু (Ramsetu) ছবিতেও। অযোধ্যাতে ইতিমধ্যেই হয়ে গিয়েছে এই ছবির মুহরতও। সেখানে অক্ষয় ছাড়াও উপস্থিত ছিলেন ছবির অন্য নায়িকা নুসরত ভারুচাও (Nushrratt Bharuccha)। তবে ছবির কাজ ছাড়াও জ্যাকলিন ব্যস্ত আছেন তাঁর স্বেচ্ছাসেবী সংস্থা নিয়েও। কোভিড পরিস্থিতিতে নানাভাবে সহনাগরিকদের সাহায্য করছেন তিনি।

Published by:Swaralipi Dasgupta
First published: