উদ্যোগপতি বৈভব রেখির সঙ্গে বিয়ে সেরে ফেললেন দিয়া মির্জা, দেখুন ভাইরাল ভিডিও

উদ্যোগপতি বৈভব রেখির সঙ্গে বিয়ে সেরে ফেললেন দিয়া মির্জা, দেখুন ভাইরাল ভিডিও
দেখুন ভিডিও--

দেখুন ভিডিও--

  • Share this:
#মুম্বই: সবে শুরু হয়েছে মধুমাস। ফাল্গুনের দ্বিতীয় তারিখেই দ্বিতীয় বিয়েটা সেরে ফেললেন বলিউডের ডাকসাইটে নায়িকা দিয়া মির্জা (Dia Mirza)। পাত্র উদ্যোগপতি বৈভব রেখি (Vaibhav Rekhi) , তাঁরও এটা দ্বিতীয় বিয়ে।

করোনা আবহে দিয়া আর বৈভব কোনও রকম হইচইয়ের মধ্যে দিয়ে যেতে চাননি। এমনকী, বিয়ের জন্য তাঁরা কোনও রিসর্ট, নিদেনপক্ষে ব্যাঙ্কোয়েটও বুক করেননি। খুবই ঘরোয়া ভাবে, মুম্বইয়ের পশ্চিম বান্দ্রার বাসস্থান বেল এয়ার অ্যাপার্টমেন্টে হয়েছে বিয়ে।

দিয়ার বিয়েতে আমন্ত্রিত ছিলেন কাছের বন্ধু এবং আত্মীয়রা। এই ঘনিষ্ঠ বন্ধুদের তালিকায় ছিলেন অদিতি রাও হায়দারি (Aditi Rao Hydari),  পরিচালক কুণাল দেশমুখ (Kunal Deshmukh)। ব্যস, এই দু'জন বাদে বলিউডের আর কোনও সেলিব্রিটিই বিয়েতে আমন্ত্রণ পাননি।


দিয়ার বিয়ের আপাতত দু'টি ভিডিও ভাইরাল হয়েছে। যার একটায় দেখা যাচ্ছে সোনালি জরির কাজ করা লাল বেনারসি শাড়ির সাজে নায়িকাকে, মাথায় রয়েছে সোনালি কাজের লাল রেশমি ওড়না। সোনা আর মুক্তোর গয়না, খোঁপায় ফুলের সাজে একেবারে সাবেকি নববধূর রূপে ধরা দিয়েছেন দিয়া। বৈভব বেছেছেন সাদা কুর্তা আর চুড়িদার, মাথায় সোনালি পাগড়ি। নানারকম শুভেচ্ছাবার্তা লেখা প্ল্যাকার্ড হাতে নিয়ে হেঁটে আসছেন পাত্রীপক্ষের অনেকে, শোভাযাত্রার শেষে ফুলের তোরণে মাঝে লাজুক পদক্ষেপে বিবাহমণ্ডপের দিকে রওনা হতে দেখা গিয়েছে নায়িকাকে। আর দ্বিতীয় ভিডিও?

সেটা বিয়ে শেষের! এই ভিডিওয় দেখা যাচ্ছে, মাথা থেকে ওড়নাটা খুলে ফেলেছেন দিয়া, স্বামী বৈভবের হাত ধরে হেঁটে আসছেন অ্যাপার্টমেন্টের নিচে অপেক্ষারত চিত্রসাংবাদিকদের দিকে। নিয়মমাফিক নববিবাহিত দম্পতি একটুক্ষণ দাঁড়িয়ে ছবি তোলার সুযোগ দিয়েছেন মিডিয়াকে। তবে বৈভব সারাটা সময় স্ত্রীর পাশে থাকেননি, চিত্রসাংবাদিকরা আরও ছবি তোলার অনুরোধ করলে তিনি স্ত্রীর হাত ছেড়ে দিয়ে চলে গিয়েছেন অন্যত্র- দিয়াকে একাই দেখা গিয়েছে ক্যামেরার সামনে।

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর