corona virus btn
corona virus btn
Loading

'কবে শেষ হবে লকডাউন !' আক্ষেপের সুর ভিকি কৌশলের গলায় !

'কবে শেষ হবে লকডাউন !' আক্ষেপের সুর ভিকি কৌশলের গলায় !
photo source Instagram

ছবি পোস্ট করে অভিনেতা লিখলেন, " আমার দুই কিলোমিটারের বাইরে যারা আছেন, তাদের দেখার চেষ্টা করছি !"

  • Share this:

#মুম্বই: ভিকি কৌশল বলিউডের নতুন তারকাদের মধ্যে সব চেয়ে বেশি জনপ্রিয়। 'উরি' ছবিতে তাঁর অভিনয় দেখে মুগ্ধ দর্শকরা। 'মাসান' ছবিতেও তাঁর কাজ ছিল নজরে আসার মতো। তাঁর বলিউডে কেরিয়ার শুরু সহ পরিচালক হিসেবে। ২০১২ সালে তিনি 'গ্যাঙস অফ ওয়াসিপুর'-এ সহ পরিচালক হিসেবে কাজ করেছিলেন। তার পর তাঁকে দেখা গিয়েছিল, 'লাভ শভ তে চিকেন খুরানা' ছবিতে। এরপর ২০১৫তে 'মাসান, 'বম্বে ভেলভেট' ছবি। তবে 'উরি দ্য সার্জিকাল স্ট্রাইক' তাঁকে জনপ্রিয়তা দিয়েছে সব থেকে বেশি।

এর পরই মানুষ সব থেকে বেশি মেতে ওঠেন ভিকিতে। তবে 'রাজি' ছবিতেও তাঁর অভিনয় ছিল বেশ দক্ষ। এই অভিনেতার হাতে রয়েছে পর পর আরও বেশ কিছু ছবি। অভিনয় দক্ষতা দিয়েই বলিউডে জায়গা করে নিচ্ছেন তিনি। কিন্তু দেশ এই মুহূর্তে করোনা ভাইরাসের কবলে। বন্ধ হয়ে রয়েছে সব কিছু। সিনেমার কাজও সেভাবে এখনও শুরু হয়নি। প্রায় তিন মাস বাড়িতে আটকে ভিকি।

 
View this post on Instagram
 

Checking out on my peeps beyond 2kms! #mumbai #SaalaYehLockdownKaheKhatamNahiHotaBey

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on

আজ ভিকির একটি পোস্টে উঠে এল আক্ষেপের সুর। অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা কিছু নিয়ে পোস্ট শেয়ার করেন তিনি। লকডাউনে ঘরের কাজ করছিলেন তিনি। এই ভিডিও আগেই শেয়ার করেছেন অভিনেতা। এবার তিনি নিজের বারান্দায় দাঁড়িয়ে দূরবিন দিয়ে দেখার চেষ্টা করলেন মুম্বই শহরকে। ছবি পোস্ট করে অভিনেতা লিখলেন, " আমার দুই কিলোমিটারের বাইরে যারা আছেন তাদের দেখার চেষ্টা করছি !" এই ছবি পোস্ট করে তিনি ট্যাগে লেখেন, 'এই লকডাউন কেন শেষ হচ্ছে না।" ভিকির মতোই অবস্থা অনেকেরই। দীর্ঘ সময় ধরে ঘরে বন্দি হয়ে থাকতে থাকতে সকলেরই এবার একঘেয়ে লাগতে শুরু করেছে। তবে আপাতত কিছু করারও নেই ! অপেক্ষা করা ছাড়া !

Published by: Piya Banerjee
First published: June 30, 2020, 8:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर