বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বছরের শেষ ওয়ার্কিং ডে, ভিকি কৌশলের সেলফিতে মজে নেটদুনিয়া

বছরের শেষ ওয়ার্কিং ডে, ভিকি কৌশলের সেলফিতে মজে নেটদুনিয়া

বছরের শেষ কাজের দিনটি দারুণ ভাবে উপভোগ করছেন বলিউডের অন্যতম সেরা অভিনেতা ভিকি কৌশল

  • Share this:

#মুম্বই: শেষের পথে ২০২০। আর মাত্র একটি দিন। তাই এ বছরের শেষ কাজের দিনটি দারুণ ভাবে উপভোগ করছেন বলিউডের অন্যতম সেরা অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)। বছরের শেষ কাজের দিনটিকে স্মরণীয় করে রাখতে সম্প্রতি একটি সেলফি পোস্ট করেছেন তিনি। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ভিকির সেই হ্যাপি ফেস সেলফি।

ছবিতে দেখা যাচ্ছে, সকালে কাজে বেরোচ্ছেন ভিকি। নিজের গাড়ির মধ্যেই হালকা হাসিতে একটি সেলফি নিয়েছেন তিনি। ভিকির উজ্জ্বল মুখে সকালের প্রথম রোদ ছবিটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করার পর ক্যাপশানে ভিকি লেখেন- লাস্ট ওয়ার্কিং ডে অফ ২০২০।

ভিকির এই লাস্ট ওয়ার্কিং ডে-র সেলফি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। হু-হু করে বাড়ছে লাইক ও কমেন্টের সংখ্যাও। টুপি মাথায়, কালো টি শার্ট পরা ক্লিন শেভড ভিকির ছবি দেখে ভক্তদের উন্মাদনা চোখে পড়ার মতো। বিষয়টি ধরা পড়েছে কমেন্ট বক্সেও। একজন লিখেছেন, আমার সকালকে এত সুন্দর করার জন্য ধন্যবাদ। ভিকির এক ভক্ত আবার দেখা করার ইচ্ছেও জানিয়েছেন। ভিকির হাসিতে মুগ্ধ হয়ে এক ইনস্টা-ব্যবহারকারী লিখেছেন- Hayye that smile is killing me!

প্রসঙ্গত, জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেতাকে শেষবার ভুত পার্ট ওয়া : দা হন্টেড শিপ (Bhoot Part One: The Haunted Ship) সিনেমায় দেখা গিয়েছিল। সিনেমাটির পরিচালনা করেছিলেন ভানু প্রতাপ সিং। সব ঠিক থাকলে এর পর সুজিত সরকার (Shoojit Sircar) পরিচালিত সর্দার উধম সিং (Sardar Udham Singh) সিনেমায় দেখা যাবে ভিকিকে। শোনা যাচ্ছে, উধম সিংয়ের পর বিউটি কুইন মানুশি চিল্লারের (Manushi Chhillar) বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বলিউডের এই প্রতিভাবান অভিনেতাকে। তবে সিনেমার নাম বা পরিচালকের নাম এখনও পর্যন্ত জানা যায়নি। সিনেমার প্রযোজনা সংস্থা সম্পর্কেও জানা যায়নি।

উল্লেখ্য, ২০১৯ সালে ফোর্বস ইন্ডিয়ার ১০০ জন সেলিব্রিটির তালিকায় মনোনীত হয়েছিলেন ভিকি। কেরিয়ারের শুরুতে অর্থাৎ প্রথমের দিকে অনুরাগ কাশ্যপকে অ্যাসিস্ট করতেন তিনি। ২০১৫ সালে মসান (Masaan) সিনেমার মধ্য দিয়ে বলিউডে ডেবিউ করেন। এর পর রমন রাঘব ২.০, রাজি, সঞ্জু, উরি: দা সার্জিকাল স্ট্রাইক থেকে শুরু করে একের পর এক সিনেমায় নানা চরিত্রে বারবার ভারতীয় দর্শকদের নজর কেড়েছেন তিনি।

Published by: Rukmini Mazumder
First published: December 30, 2020, 8:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर