বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পর্দায় মহাভারতের অশ্বত্থামা ভিকি কৌশল, সাই-ফাইয়ের পোস্টারে চমকে দিচ্ছেন 'উড়ি' তারকা

পর্দায় মহাভারতের অশ্বত্থামা ভিকি কৌশল, সাই-ফাইয়ের পোস্টারে চমকে দিচ্ছেন 'উড়ি' তারকা

এই প্রথমবার কোনও সাই-ফাই অর্থাৎ সায়েন্স ফিকশন ছবিতে অভিনয় করতে চলেছেন ভিকি কৌশল

  • Share this:

#মুম্বই: এই প্রথমবার কোনও সাই-ফাই অর্থাৎ সায়েন্স ফিকশন ছবিতে অভিনয় করতে চলেছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। ছবির নাম দ্য ইমমর্টাল অশ্বত্থামা (The Immortal Ashwathama)। সম্প্রতি ছবির একটি পোস্টার শেয়ার করেছেন তিনি। আদিত্য ধরের (Aditya Dhar) লেখা ও পরিচালিত এই ছবির প্রযোজক হলেন রনি স্ক্রিউওয়ালা (Ronnie Screwala)।

একে আধুনিক পটভূমিকায় অশ্বত্থামার ভূমিকায় অভিনয় করার সুযোগ পাচ্ছেন, তায় আবার প্রথমবার সাই-ফাই ছবিও করছেন! সব মিলিয়ে তাই ভিকির যেন এখন ক্লাউড নম্বার নাইনে বিরাজ করছেন। সেই কথা অবশ্য ট্যুইটারে (Twitter) ছবির পোস্টার শেয়ার করার সময়ে তিনি নিজেই ব্যক্ত করছেন। নিজেকে আপ্লুত আর অস্থির লাগছে বলে জনিয়েছেন অভিনেতা।

এর আগে অভিনীত ছবি উরি দ্য সারজিকাল স্ট্রাইক (Uri The Surgical Strike)-এর মুক্তির দ্বিতীয় বর্ষ উদযাপনের দিন এই দ্য ইমর্টাল অশ্বত্থামা-র পোস্টার শেয়ার করেছেন তিনি।

ছবির দু'টো পোস্টার শেয়ার করেছেন ভিকি। তার মধ্যে একটাতে দেখা যাচ্ছে যে এক বিশাল আঙুলে একটি কোনও যন্ত্র লাগানো আছে। নানা রকম তার দিয়ে ঘেরা এক উজ্জ্বল শহরের ছবিও দেখা যাচ্ছে পোস্টারে।  পোস্টার দেখে বোঝা যাচ্ছে,  সিনেমাটি সায়েন্স ফিকশন-এর। কারণ শহরের যে ছবি গ্রাফিক্সের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করা হয়েছে সেটি ভবিষ্যতের কোনও হাইটেক শহর বলে মনে হচ্ছে।

নীল রঙের যোদ্ধাবেশে এক পুরুষকে দেখা যাচ্ছে পোস্টারে। সেই যোদ্ধা দাঁড়িয়ে আছেন একটি আঙুলের ডগায়। অনুমান করা হচ্ছে এই নীল পোশাক পরা নায়ক বা যোদ্ধাই হলেন ভিকি।

দ্বিতীয় পোস্টারে আবার একেবারেই অন্যরকম দৃশ্য দেখা যাচ্ছে... একটি বিশাল শিব মূর্তির সামনে একজন দাঁড়িয়ে আছেন,  তাঁর হাতে রয়েছে খোলা তলোয়ার।

https://twitter.com/vickykaushal09/status/1348522155214995461?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1348522155214995461%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.firstpost.com%2Fentertainment%2Fvicky-kaushal-shares-first-look-posters-of-upcoming-sci-fi-film-the-immortal-ashwatthama-9190881.html

অনুমান করা হচ্ছে  সিনেমাটি একটি অ্যাকশনধর্মী ছবি  যেখানে আধুনিক সময়ের প্রেক্ষাপটে একজন সুপারহিরোকে দেখা যাবে।

পরিচালকের কথায়, এই ছবিতে  একেবারে ভিন্ন অবতারে দেখা মিলবে ভিকি কৌশলের। এই ছবি মুক্তির পরে বলিউডে একটা বড়সড় চমক ফেলতে চলেছে বলে দাবি করেছেন নায়ক। এই বছরে এপ্রিল থেকে ছবির শ্যুটিং শুরু হবে। ছবিতে অভিনয়ের জন্য ভিকি ঘোড়ায় চড়া এবং যুযুৎসুও শিখছেন বলে জানা গিয়েছে।

Published by: Rukmini Mazumder
First published: January 12, 2021, 9:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर