এ কী হল বরুণ ধাওয়ানের? দেখতে দেখতে মানুষ থেকে নেকড়ে হয়ে গেলেন অভিনেতা

ভয়াবহ! দেখতে দেখতে মানুষ থেকে নেকড়ে হয়ে গেলেন অভিনেতা

ভয়াবহ! দেখতে দেখতে মানুষ থেকে নেকড়ে হয়ে গেলেন অভিনেতা

  • Share this:

dd#মুম্বই: ছবির প্রেক্ষাপট 'ওয়্যারউলফ'-কে নিয়ে। যে ব্যক্তি রাতের বেলায় বা বিশেষ করে পূর্ণিমার রাতে নেকড়ে হয়ে যায়, মানুষ শিকার করে খায়, তাকেই বলে ওয়্যারউলফ। এই চরিত্রে অভিনয় করছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। স্ত্রী (Stree) ও বালা (Bala)-র সাফল্যের পর ভেড়িয়া (Bhediya) নিয়ে বলিউডে হাজির হচ্ছেন পরিচালক অমর কৌশিক (Amar Kaushik)। আগামী বছর এপ্রিল মাসের ১৪ তারিখ এই ছবি মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

কিছু দিন আগেই বরুণের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, স্ত্রী দেখে আপ্লুত হয়েছিলেন অভিনেতা এবং তার পরই ঘনিষ্ঠ মহলে জানান, এই জঁরের সিনেমার অফার এলে অবশ্যই করবেন। তার পরই ভেড়িয়ায় মুখ্য চরিত্রে অর্থাৎ ওয়্যারউলফের চরিত্রে অভিনয় করার প্রস্তাব যায় তাঁর কাছে। এই ছবির মুক্তির তারিখ জানা যায় জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)-এর একটি Instagram পোস্ট থেকে। জাহ্নবী এই ছবির প্রযোজক দীনেশ বিজন (Dinesh Vijan)-এর আরেক হরর কমেডি রুহি (Roohi)-তে কাজ করছেন। সেই সূত্রেই ভেড়িয়াকে স্বাগত জানিয়ে পোস্ট করেন তিনি। তাঁর পোস্ট বলে দিচ্ছে,  বরুণের নেকড়ে বাঘে বদলে যাওয়ায় তিনি বেশ মজা পেয়েছেন!

এই ছবিতে বরুণের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কৃতী শ্যানন ( Kriti Sanon)। ২০১৫-র দিলওয়ালের (Dilwale) পর আবার এই জুটিকে দেখা যাবে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)-কে।

জানা গিয়েছে, বরুণ এই সিনেমার জন্য বিশাল হোমওয়র্ক করছেন, চলছে আগাম প্রস্তুতিও। আসলে অনেক প্রত্যাশা নিয়ে কুলি নম্বর ওয়ান (Coolie No 1) বাজারে এলেও মুখ থুবড়ে পড়ে। ফলে আগামী প্রোজেক্ট নিয়ে একটু বেশিই সিরিয়াস বরুণ। এই ছবি তাঁর প্রথম ভৌতিক-কমেডি। তাঁর কাছে একদম নতুন প্রজেক্ট। তাই এই ছবির শ্যুটিংয়ে কোনও কমপ্রোমাইজ করতে চাইছেন না অভিনেতা। ফলে শ্যুটিং চলাকালীন অন্য কোনও কাজ করবেন না তিনি। এমনকী তিনি না কি তাঁর ম্যানেজারদের জানিয়ে দিয়েছেন, শ্যুটিং চলাকালীন তিনি কোনও ব্র্যান্ডের শ্যুটিংও করবেন না।

ভেড়িয়া পরের বছর মুক্তি পেলেও এই বছরেই মুক্তি পেতে চলেছে দীনেশ বিজনের আরেক ছবি রুহি। যার পরিচালনার দায়িত্বে রয়েছেন হার্দিক মেহতা (Hardik Mehta)। নামভূমিকায় অভিনয় করছেন জাহ্নবী কাপুর, সঙ্গে রয়েছেন রাজকুমার রাও (Rajkummar Rao)।

Published by:Rukmini Mazumder
First published: