Varun Dhawan: করোনাকালে সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল পিকচার বদলানো অপরাধ! ট্রোলড বরুণ ধাওয়ান

Varun Dhawan: করোনাকালে সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল পিকচার বদলানো অপরাধ! ট্রোলড বরুণ ধাওয়ান

সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল পিকচার বদলানো করোনাকালে অপরাধ; নেটিজেনদের বিদ্রুপের মুখে পড়লেন বরুণ ধাওয়ান!

সম্প্রতি নিজের Twiiter হ্যান্ডেলের ছবি বদলিয়ে নেটিজেনদের রোষের মুখে পড়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)।

  • Share this:

#মুম্বই: তাহলে ব্যাপারটা কী দাঁড়াল? করোনাকালে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলের ছবি বদলানো যাবে না? না কি যদি কোনও সেলিব্রিটি এমনটা করেন, তাহলে সঙ্গে সঙ্গে সমালোচনা শুরু হয়ে যাবে তাঁকে ঘিরে?

সম্প্রতি নিজের Twiiter হ্যান্ডেলের ছবি বদলিয়ে নেটিজেনদের রোষের মুখে পড়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)। ২৪ এপ্রিল তাঁর জন্মদিন, সেই উপলক্ষ্যে এক ভক্ত বরুণের এখনও পর্যন্ত অভিনয় করা নানা চরিত্রের কোলাজের মতো একটি ছবি তৈরি করে তা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত উপহার দিয়েছিলেন নায়ককে। বরুণ সেই ছবি নিজের প্রোফাইল পিকচার হিসেবে Twitter-এ সেভ করেন। সেই সঙ্গে সবাইকে সাবধানে থাকার অনুরোধ জানান! আর এই বার্তা থেকেই দেখতে দেখতে নেটদুনিয়ায় বিদ্রুপের কেন্দ্রে এসে দাঁড়াতে হয়েছে তাঁকে।

নেটিজেনদের দাবি- এই ছবির সঙ্গে এই বার্তার মানেটা তাঁরা সম্যক ভাবে বুঝে উঠতে পারছেন না। অনেকেই বরুণ ঠিক কী বলতে চেয়েছেন, তা নিয়ে হাসাহাসি শুরু করে দিয়েছেন। অনেকে আবার লিখেছেন যে সম্ভব হলে তাঁরা নায়কের এই প্রোফাইল পিকচার বদলে দিতেন, এটা একেবারেই সহ্য করা যাচ্ছে না। এই এক মনোভাব থেকে বরুণের সঙ্গে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) ট্যুইটের তুলনাও টেনেছেন অনেকে, দেশের দুই অভিনেতাই তাঁদের মতে নির্বোধ! কেন না, এর আগে এমএস ধোনির প্রশংসাসূচক এক ট্যুইটে বিগ বি-কে নিজের ছবি ব্যবহার করতে দেখা গিয়েছিল।

নেটিজেনদের বিদ্রুপের মুখে পড়ে বরুণ অবশ্য ছবিটা মুছে দিয়েছেন। সেই সঙ্গে একটি সাফাইও গেয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন যে যিনি কষ্ট করে এই কোলাজটা তৈরি করেছেন, তাঁকে আনন্দ দেওয়ার জন্যই সেটা প্রোফাইল পিকচার হিসেবে সেভ করেছিলেন, নিজের ঢাক পেটানো তাঁর উদ্দেশ্য ছিল না। তবে আপাতত তাঁর মনে হচ্ছে যে এখন এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা উচিত নয়, সময় অত্যন্ত সংবেদনশীল, তাই তিনি সেটা মুছে দিলেন!

নিন্দুকরা অবশ্য বলছেন যে এই পদক্ষেপের নেপথ্যে রয়েছে বক্স অফিসের কথা! বলিউডের স্বজনপোষণ নীতি নিয়ে যখন বিক্ষোভ চলছিল, তার মুখে পড়ে ফ্লপ করেছিল আলিয়া ভাটের (Alia Bhatt) সড়ক ২ (Sadak 2)। বরুণের আগের ছবি কুলি নম্বর ওয়ান-ও (Coolie No. 1) ভালো ব্যবসা দিতে পারেনি। তাই এবার আর দর্শকদের চটাতে সাহস পাচ্ছেন না তিনি!

Published by:Raima Chakraborty
First published: