Home /News /entertainment /
লক ডাউনে স্থগিত বহু প্রতীক্ষিত বাগদান, বাড়িতেই জন্মদিনের কেক কাটলেন জনপ্রিয় অভিনেতা

লক ডাউনে স্থগিত বহু প্রতীক্ষিত বাগদান, বাড়িতেই জন্মদিনের কেক কাটলেন জনপ্রিয় অভিনেতা

  • Share this:

    #মুম্বইঃ ঠিক ছিল তেত্রিশের জন্মদিনে দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে এনগেজমেন্টটা সেরে ফেলবেন। তারপর দুজনে মিলে কীভাবে কাটাবেন দিনটা সেই  প্ল্যানও সারা ছিল। কিন্তু বাদ সাধল লক ডাউন। তাই সব প্ল্যান বাতিল করে বাড়িতেই কেক কাটলেন বলি অভিনেতা বরুণ ধাওয়ান।

    এদিকে, ৩৩-তম জন্মদিনে তাঁর কাছ থেকে কোনও বড় চমকের প্রত্যাশা করে  রয়েছে ভক্তকূল। বরুণের সঙ্গে নাতাশা দালালের সম্পর্ক কারও অজানা নয়। নিজেদের সম্পর্ক নিয়ে যথেষ্ট খোলামেলা তাঁরা। চলতি বছরেই এই সেলেব জুটি  বিয়ে করছেন বলে জোর জল্পনা রয়েছে। সূত্রের খবর, কোনও ঝাঁ-চকচকে ডেসটিনেশনেই বসবে  বরুণ-নাতাশা বিয়ের আসর। তবে বিয়েটা কবে! সেই নিয়েই চলছে জল্পনা। কারণ, লক ডাউনের জেরে বাতিল সমস্ত প্ল্যান। তাই দেশ করোনা সংক্রমণ মুক্ত না হলে বিয়ের আসর বসান সম্ভব নয় বলেই বরুণের পরিবারের অন্দরের খবর।

    View this post on Instagram

    #HappyBirthdayVarunDhawan 🙌🤗🙌

    A post shared by Manav Manglani (@manav.manglani) on

    আজ বরুণ ধাওয়ানের জন্মদিন। সেলেব্রিটিদের জন্মদিনে বিশাল পার্টি হবে। সেই পার্টিতে যোগ দিতে আসবেন অন্যান্য নক্ষত্ররা।এ আর নতুন কী! কিন্তু ফেব্রুয়ারির পর থেকে সে সব বন্ধ। জন্মদিন হোক বা কোনও অনুষ্ঠান, সামাজিক দূরত্ব বজায় রাখতে সব বন্ধ। তাই মুম্বইয়ের বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে পরিবারের সঙ্গে জন্মদিন পালন করলেন বরুণ। জন্মদিনের সকালে বাড়িতে বানানো কেক কাটার ছবি সোস্যাল মিডিয়ায় ইতিমধ্যেই পোস্ট করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বরুণের ছবি পোস্ট করার পরই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন করণ জোহর, নোরা ফতেহি, বনিতা সান্ধু। করণের স্টুডেন্ট অব দি ইয়ার ছবি দিয়েই বলিউডে ২০১২ পা রাখেন বরুণ।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Birthday, Lock Down, Varun Dhawan

    পরবর্তী খবর