প্রেম দিবসের পারফেক্ট গান শোনাচ্ছেন সিদ্ধার্থ-নেহা, শুনেছেন?

প্রেম দিবসের পারফেক্ট গান শোনাচ্ছেন সিদ্ধার্থ-নেহা, শুনেছেন?
সিদ্ধার্থ ও নেহা

অনেকে আবার এতে সম্পর্কের নয়া সমীকরণ পেয়েছিলেন। তবে শেষ পর্যন্ত জল্পনায় জল ঢেলে মুক্তি পেয়েছে প্রেমের সিঙ্গল গান 'থোড়া থোড়া প্যায়ার হুয়া তুমসে'। সোশ্যাল মিডিয়ায় শুক্রবার সেই গান শেয়ার করেছেন সিদ্ধার্থ ও নেহা।

  • Share this:

    #নয়াদিল্লি: ভ্যালেন্টাইস ডে-র আগে এমন প্রেমের গান শুনতে ভালোই লাগবে আপনার। গানের ভিডিওতে দেখা যাচ্ছে সিদ্ধার্থ মালহোত্রা এবং নেহা শর্মাকে। বলিউডের এই দুই অভিনেতাকে কয়েকদিন আগেই বিমানবন্দরে পাপারাৎজিদের খপ্পড়ে পড়তে হয়েছিল। অনেকে আবার এতে সম্পর্কের নয়া সমীকরণ পেয়েছিলেন। তবে শেষ পর্যন্ত জল্পনায় জল ঢেলে মুক্তি পেয়েছে প্রেমের সিঙ্গল গান 'থোড়া থোড়া প্যায়ার হুয়া তুমসে'। সোশ্যাল মিডিয়ায় শুক্রবার সেই গান শেয়ার করেছেন সিদ্ধার্থ ও নেহা।

    ইউটিউবের এই ভিডিও গান মুক্তির কথা ঘোষণা করে সিদ্ধার্থ টুইটারে লিখেছেন, 'ভালোবাসার সিজন শুরু করুন থোড়া থোড়া প্যায়ার গান দিয়ে। মুক্তি পেল গান।' ভিডিও গানটিতে একটি ছোট্ট গল্পও রয়েছে। বেকারির মালিকের চরিত্রে দেখা গিয়েছে সিদ্ধার্থকে। অন্যদিকে, নেহা রয়েছেন একজন ব্লগারের চরিত্রে। বেকারির নানা খাবার নিয়ে ব্লগ লেখার ইচ্ছে থেকেই দু'নের বন্ধুত্ব ও পরে প্রেমের শুরু। যদিও গল্পে টুইস্টও রয়েছে। তবে শেষ ভালো যার, সব ভালো তারের মতোই মিষ্টি প্রেমের গান এই সিঙ্গলটি।


    গানের ভিডিওতে সিদ্ধার্থ ও নেহার রসায়নও নজর কেড়েছে ফ্যানেদের। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে গানটি। লেক, তাল গাছের ফাঁকে জমিয়ে প্রেম করেছেন তাঁরা। গানটি লিখেছেন কুমার, কম্পোজ করেছেন নীলেশ আহুজা এবং ভিডিও করেছেন বসকো লেসলি মার্টিজ।

    কাজের দিক থেকে নেহা শর্মাকে শেষ দেখা গিয়েছিল 'ইললিগাল' নামের একটি ওয়েব সিরিজে। এছাড়াও 'তৈশ' নামের একটি ছবি করেছিলেন তিনি। অন্যদিকে, সিদ্ধার্থ মালহোত্রা সদ্য লখনউ থেকে 'মিশন মঞ্জু'-র শ্যুটিং সেরে ফিরেছেন মুম্বইতে। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে রশমিকা মানদানাকে। এটি হতে চলেছে একটি স্পাই থ্রিলার। এছাড়াও মাল্টিস্টারার 'থ্যাঙ্ক গড' ছবিতেও অভিনয় করছেন সিদ্ধার্থ। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অজয় দেবগণ, রাকুলপ্রীত সিংকে। 'শেরশাহ' ছবিতেও রয়েছেন সিদ্ধার্থ, বিপরীতে কিয়ারা আডবানী।

    Published by:Raima Chakraborty
    First published: