• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • লকডাউনে ছেলেকে দিয়ে পা মাসাজ করালেন শিল্পা শেঠি ! ভাইরাল ভিডিও

লকডাউনে ছেলেকে দিয়ে পা মাসাজ করালেন শিল্পা শেঠি ! ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

ছেলের সঙ্গে সময় কাটাতে গিয়ে নতুন খেলা খেললেন। শিল্পা খাটে শুয়ে তাঁর ছেলেকে বললেন পা টিপে দিতে।

  • Share this:

    #মুম্বই: ২১ দিনের লকডাউনে বাড়িতেই রয়েছেন শিল্পা শেঠি। করোনা ভাইরাসের মোকাবিলা করতেই সকলকে হতে হয়েছে গৃহবন্দি। ছেলে মেয়ে ও স্বামীর সঙ্গে সুখেই দিন কাটছে তাঁর। তাই শিল্পা কখনও করছেন বাগান পরিস্কার আবার কখনও ছেলের সঙ্গে সময় কাটাচ্ছেন।

    এবার তিনি ছেলের সঙ্গে সময় কাটাতে গিয়ে নতুন খেলা খেললেন। শিল্পা খাটে শুয়ে তাঁর ছেলেকে বললেন পা টিপে দিতে। বললেন তোমায় আমি একটা জিনিস দেব। তবে টাকা নয় আমরা বাটার এক্সচেঞ্জ করবো। সেটা কি জানতে চাওয়ায় ছেলেকে বললেন, জিনিসের বদলে টাকা নয় জিনিস দেব। তোমায় কেক দেব। এর পর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শিল্পা লেখেন, "বাড়িতে বাচ্চা থাকার থেকে আনন্দের কিছু হতে পারে না। ওদের সঙ্গে সময় কাটাতে এবং কথা বলার থেকে ভাল বোধহয় কিছু নেই। এই ভিডিওতে দেখুন কি মিষ্টি কথা চলছে।" এই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

    View this post on Instagram

    Had no idea my mom was shooting this... but she managed to capture such a priceless moment. Watching this video made me realise it’s such a blessing to have kids and also have these important conversations with your child. Ha ha ha one who can be your friend too! Today, I’m grateful for a child who is respectful to all, is sensible & understanding even at such a tender age. I enjoy all the banter with him and knowing his conversations can easily lift all our spirits is a lovely feeling. Also, saying a special prayer for all parents and children caught in these trying times. May we all come out of this stronger than before . . . . . #20DaysOfGratefulness #Day10 #stayhome #staysafe #stayindoors #gratitude #IndiaFightsCorona

    A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty) on

    Published by:Piya Banerjee
    First published: