বৈভব রেখির সঙ্গে দিয়া মির্জার বিয়ে, মুখ খুললেন বৈভবের প্রাক্তন স্ত্রী সুনয়না

বৈভব রেখির সঙ্গে দিয়া মির্জার বিয়ে, মুখ খুললেন বৈভবের প্রাক্তন স্ত্রী সুনয়না
১৫ ফেব্রুয়ারি ঘরোয়া অনুষ্ঠান করে সাত পাকে বাঁধা পড়েন বৈভব আর দিয়া

১৫ ফেব্রুয়ারি ঘরোয়া অনুষ্ঠান করে সাত পাকে বাঁধা পড়েন বৈভব আর দিয়া

  • Share this:

#মুম্বই: সাধারণত এরকম হয় না, কিন্তু এরকমটাই হল। দিয়া মির্জা (Dia Mirza) যে দ্বিতীয়বার বিয়ে করেছেন সেটা  মিডিয়ার দৌলতে কারও আর অজানা নেই! তিনি যাঁকে বিয়ে করেছেন অর্থাৎ উদ্যোগপতী বৈভব রেখিরও (Vaibhav Rekhi) এটা দ্বিতীয় বিয়ে। প্রাক্তন স্বামী বিয়ে করছেন,  তাও  আবার বলিউডের কোনও অভিনেত্রীকে, এই খবর পেয়ে কোনও স্ত্রীর আনন্দে বিহ্বল হওয়ার কথা নয়, তা হোক না সে প্রাক্তন। বিশেষ করে যদি প্রথম বিয়ে থেকে কোনও সন্তান থেকে থাকে। কিন্তু প্রথার একেবারেই উল্টো পথে হেঁটে নিন্দুকের মুখে ছাই দিয়েছেন বৈভবের প্রাক্তন স্ত্রী সুনয়না রেখি (Sunaina Rekhi),  নতুন দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

পেশায় একজন ফিটনেস কোচ সুনয়না নিজেই একটি ভিডিও তাঁর Instagram স্টোরিতে পোস্ট করেছেন। তিনি শুধু যে দিয়া আর বৈভবকে শুভেচ্ছা জানিয়েছেন তা নয়, তাঁদের মেয়ে সামাইরা (Samaira Rekhi) এতদিনে একটা পূর্ণ পরিবার পেল বলে নিশ্চিন্ত বোধ করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে সুনয়না বলছেন, '' আমি সুনয়না রেখি। আপনারা সবাই আমার নাম এতদিনে শুনেছেন কারণ সবাই জেনে গিয়েছেন যে আমার প্রাক্তন স্বামী বৈভব রেখি দিয়া মির্জাকে বিয়ে করেছে। অনেকেই সরাসরি আমাকে মেসেজ করে আমার প্রতিক্রিয়া জানতে চাইছেন। আমার মেয়ে সামাইরা যদি এতে খুশি থাকে আমার কোনও আপত্তি নেই।''


সুনয়নার বক্তব্য অত্যন্ত পরিষ্কার এবং শুনেই বোঝা যাচ্ছে যে তিনি অত্যন্ত মুক্ত মনের মানুষ। সুনয়না বলেন মুম্বইতে আমাদের কোনও পরিবার ছিল না। এবার আমার মেয়ে সেখানে একটা পরিবার পাবে। যে কোনও শিশুর পক্ষে ছোটবেলা থেকেই বাবা-মায়ের মধ্যে ভালোবাসা দেখা জরুরি। সামাইরা এতদিন সেটা দেখতে পায়নি, কিন্তু এখন পাবে। ভালোবাসার এই সৌন্দর্য আর শক্তি ও ভবিষ্যতে বহন করে নিয়ে যাবে। ও নিজেও যখন বিয়ের বন্ধনে বাঁধা পড়বে তখন সেই সম্পর্কে ভালোবাসার গুরুত্ব কতটা ও বুঝতে পারবে। তাই সামাইরার জন্য আমার খুবই ভালো লাগছে। ভালো লাগছে বৈভব আর দিয়ার জন্যও।

১৫ ফেব্রুয়ারি ঘরোয়া অনুষ্ঠান করে সাত পাকে বাঁধা পড়েন বৈভব আর দিয়া। খুব ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা শুধু উপস্থিত ছিলেন। বলিউড থেকে দিয়ার দুই ঘনিষ্ঠ বন্ধু অদিতি রাও হায়দারি ( Aditi Rao Hydari) এবং জ্যাকি ভাগনানি (Jackky Bhagnani) ছিলেন বিয়ের আসরে।

Published by:Rukmini Mazumder
First published: