Home /News /entertainment /
ডান্স ক্লাসের পাঁচ কোটি টাকা করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে দান করলেন উর্বশী রাউতেলা

ডান্স ক্লাসের পাঁচ কোটি টাকা করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে দান করলেন উর্বশী রাউতেলা

তিনি বলেছেন, সকলের কাছে কৃতজ্ঞতা জানানোর ভাষা তাঁর নেই। এই লড়াইয়ে সকলেই নিজের টুকু করেছেন। সেলেব্রিটিরা বাদ দিয়েও এগিয়ে এসেছেন সাধারণ মানুষ।

  • Share this:

    #‌মুম্বই:‌ কোনও অনুদানই ছোট নয়। সে কথা মনে করিয়ে দিয়েও করোনার বিরুদ্ধে লড়াইয়ে বিশাল অঙ্কের অর্থ দান করলেন উর্বশী রাউতেলা। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন উর্বশী। সেখানে বলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তিনি নাচের ক্লাস করাবেন। সেই নাচের ক্লাসে যোগ দিয়েছিলেন প্রায় ১.‌৮ কোটি মানুষ।

    তিনি বলেছিলেন, যে কেউ, নাচ শিখতে ইচ্ছুক, বা নাচের বিষয়ে কোনও পরামর্শ নিতে ইচ্ছুক এই ক্লাসে বিনামূল্যে যোগ দিতে পারবেন। আর এই ক্লাসের জন্য একটুও খরচ দিতে হবে না। আর সেই বিপুল জনসমর্থন পাওয়ার পরেই তিনি এই ক্লাস করিয়ে অভিনেত্রী মোট ৫ কোটি টাকা পান। আর সেই টাকাই তিনি করোনা ভাইরাসে লড়াইয়ের জন্য দান করতে চাইছেন।

    তিনি বলেছেন, সকলের কাছে কৃতজ্ঞতা জানানোর ভাষা তাঁর নেই। এই লড়াইয়ে সকলেই নিজের টুকু করেছেন। সেলেব্রিটিরা বাদ দিয়েও এগিয়ে এসেছেন সাধারণ মানুষ। তাঁদের স্বল্প সঞ্চয় থেকে তাঁরা সাহায্য করেছেন। কারণ, এই সময়টায় সকলে একসঙ্গে লড়াই করা জরুরি। একে অপরের পাশে থাকলেই লড়াইয়ে জেতা যাবে, করোনা ভাইরাসকে হারিয়ে দেওয়া যাবে। ‌আর দান করা কোনও অঙ্কই কখনও কম হয় না।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Coronafight, Coronavirus, Urvashi Rautela

    পরবর্তী খবর