Mohit Raina Covid+: 'দেখা হবে অন্য পারে', হাসপাতাল থেকে লিখলেন করোনা আক্রান্ত অভিনেতা!

Mohit Raina Covid+: 'দেখা হবে অন্য পারে', হাসপাতাল থেকে লিখলেন করোনা আক্রান্ত অভিনেতা!

মোহিত রায়না

কোন হাসপাতালে তিনি ভর্তি রয়েছেন তা জানালেও, গত কয়েক সপ্তাহ থেকে তিনি সেখানে রয়েছেন তা জানিয়েছেন অভিনেতা।

  • Share this:

    #মুম্বই: বলিউডে করোনাভাইরাসের (Coronavirus in Bollywood) থাবা অব্যাহত। ভিকি কৌশলের 'উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক' অভিনেতা মোহিত রায়নাও (Mohit Raina) করোনা (Corona) আক্রান্ত হয়েছেন। এবং এই মুহূর্তে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। কোন হাসপাতালে তিনি ভর্তি রয়েছেন তা জানালেও, গত কয়েক সপ্তাহ থেকে তিনি সেখানে রয়েছেন তা জানিয়েছেন অভিনেতা। নিজেই সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করে নিজের মনের কথা শেয়ার করেছেন মোহিত।

    প্রায় দু'সপ্তাহ ধরে হাসপাতালের রয়েছেন অভিনেতা। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে মোহিত লিখেছেন, 'আমি যখন বাইরে ও ভিতরে দেখি, আমি তখন সবার জন্য ছোট একটা প্রার্থনা করি। বাবা সবসময় বলতেন প্রার্থনা ম্যাজিকের মতো কাজ করে। আমি সকলকে অনুরোধ করব সাবধানে থাকুন ও মানবসভ্যতার জন্য প্রার্থনা করুন। গত সপ্তাহে কোভিড ১৯ পজিটিভ হওয়ার পর থেকে আমি সতর্ক মেডিক্যাল বিশেষজ্ঞ ও চিকিৎসকদের পরামর্শে রয়েছি। প্রতিদিন নানা ধরনের অনুভূতি দেখতে পাই মানুষের। ওদের জন্যই আমরা ঠিক রয়েছি। আমরা যতটুকু পারি তা হল ঘরে থাকতে। অন্য কোনও প্রান্তে তোমাদের সঙ্গে দেখা হবে।'

    View this post on Instagram

    A post shared by Mohit Raina (@merainna)

    এ মাসের শুরুতে উরি-নায়ক ভিকি কৌশলও করোনায় আক্রান্ত হয়েছিলেন। কয়েকদিন আগেই করোনাকে জয় করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। ভিকি বাদেও বলিউডে একাধিক অভিনেতা করোনায় কাবু হয়েছেন। তালিকায় রয়েছেন অক্ষয় কুমার, আমির খান, ক্যাটরিনা কাইপ, আসিয়া ভাট, রণবীর কাপুর ও ভূমি পেডনেকর। আক্রান্ত হয়েছিলেন কার্তিক আরিয়ান ও ফতিমা সানা শেখও। এখন প্রত্যেকেই সুস্থ রয়েছেন।

    মোহিত রায়না টেলিভিশনেরও জনপ্রিয় অভিনেতা। 'দেবও কে দেব... মহাদেব'-এ মহাদেবের ভূমিকায় দীর্ঘদিন কাজ করেছেন তিনি। এছাড়াও 'বন্দিনী', 'গঙ্গা কী ধীজ', 'চেহরা'-তে অভিনয় করেছেন তিনি। করণ জোহরের 'মিসেস সিরিয়াল কিলার' ওয়েব মুভিতেও অভিনয় করেছিলেন মোহিত রায়না।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর