বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রিয়ার গ্রেফতারির পর প্রকাশ্যে মহেশ ভাটের সঙ্গে তাঁর অদেখা ভিডিও

রিয়ার গ্রেফতারির পর প্রকাশ্যে মহেশ ভাটের সঙ্গে তাঁর অদেখা ভিডিও

প্রকাশ্যে রিয়া আর মহেশ ভাটের অদেখা একটি ভিডিও ! দু'জনের সম্পর্ক ঘিরে উত্তাল নেট দুনিয়া

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মহেশ ভাটের নানা কাণ্ড নিয়ে তুমুল বিতর্ক ৷ বিশেষ করে সুশান্তের চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের ‘সম্পর্ক’ নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া ৷ সুশান্তের মৃত্যুর পরই অনেকে দাবি করেন, রিয়া আর সুশান্তের বিচ্ছেদের জন্য দায়ী মহেশ ভাট। সুশান্তের মৃত্যুর পর প্রকাশ্যে আসে রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের অন্তরঙ্গ কিছু মুহূর্তের ছবি! সুশান্তের ফ্যানেদের অনেকে মহেশ ও রিয়াকে সুশান্তের মৃত্যুর জন্যও দায়ি করেন। প্রকাশ্যে আসে রিয়া ও মহেশ ভাটের গত বছরের হোয়াটসঅ্যাপ চ্যাট, কল রেকর্ডও। দেখা যায়, ৮ জুন যেদিন সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট ছেড়ে চলে আসেন রিয়া, সেদিনও মহেশের সঙ্গে তাঁর দীর্ঘ কথোপকথন হয়!

যদিও মহেশের সঙ্গে 'অন্তরঙ্গ' সম্পর্কের কথা স্বীকার করেনি রিয়া! উলটে বলেন, পরিচালক তাঁর 'মেন্টর', গুরুর মতো! যদিও রিয়ার এহেনন 'সাফাই' মানতে নারাজ সুশানন্ত অনুরাগীরা, উলটে তাঁদের বক্তব্য, সুশান্তের মৃত্যুর সঙ্গে সরাসরি না হলেও পরোক্ষভাবে জড়িত মহেশ ভাট! সম্প্রতি প্রকাশ্যে এল রিয়া আর মহেশ ভাটের একটি অদেখা ভিডিও, যা ফের একবার প্রশ্ন তুলছে, ঠিক কী সম্পর্ক ছিল দু'জনের মধ্যে?

দেখুন সেই ভিডিও--

মহেশের ছবি 'জলেবি' তে অভিনয় করেছেন রিয়া চক্রবর্তী। ‘জলেবি’র কো-রাইটার সুহরিতা সেনগুপ্ত আগেই স্বীকার করেছিলেন, মহেশ ভাটই রিয়াকে সুশান্তের থেকে সরে আসতে বলেছিলেন। যদিও

পুলিশি জেরায় মহেশ ভাট জানান, তিনি কখনওই রিয়া চক্রবর্তীকে বলেননি সুশান্তের সঙ্গে সম্পর্ক ভেঙে দিতে। রিয়া, সুশান্তের বিচ্ছেদর জন্য মহেশ ভাট দায়ি বলে যে খবর প্রকাশ পায়, তা সম্পূর্ণ মিথ্যে বলে দাবি পরিচালকের। তিনি আরও জানান, '' সুশান্তের সঙ্গে ২ বারই মাত্র দেখা হয়েছিল। একবার ২০১৮-র অগাস্টে, আরেকবার এই বছরের জানুয়ারিতে। আমার কোনও ছবিতে ওকে কাস্ট করার প্রসঙ্গে কখনওই কোনও কথা হয়নি।'' রিয়ার মাধ্যমে সুশান্তের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। তিনি এও জানান, প্রায়ত অভিনেতা তাঁর সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন ঠিকই, সবরকম চরিত্রে কাজ করতেও রাজি ছিলেন, কিন্তু মহেশ তাঁকে কখনও কোনওরকম আশা বা কোনও ছবির প্রস্তাব দেননি। মহেশের কথায়, রিয়া তাঁকে গুরু মানে। জেরায় পুলিশ মহেশ ভাটের কাছে তাঁর আগামী ছবি 'সড়ক টু' নিয়ে জানতে চান । পরিচালক জানান, ছবির স্টারকাস্ট অনেক আগে থেকেই স্থির করা ছিল। সুশান্তকে কখনও সেখানে কাস্ট করার কথা ভাবাই হয়নি। শুধু সুশান্ত-ই নয়, রিয়াকেও কখনও এই ছবির জন্য কোনও অফারও দেওয়া হয়নি।

Published by: Rukmini Mazumder
First published: September 21, 2020, 7:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर