উদিত নারায়ণকে খুনের হুমকি, তড়িঘড়ি তদন্ত শুরু করল পুলিশ

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 30, 2019 06:15 PM IST
উদিত নারায়ণকে খুনের হুমকি, তড়িঘড়ি তদন্ত শুরু করল পুলিশ
উদিত নারায়ণ
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 30, 2019 06:15 PM IST

#মুম্বই: খুনের হুমকি পেলেন জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ। এই নিয়ে একমাসে তিন-তিনবার হুমকি ফোন এসেছে উদিতের কাছে। অবস্থা বেগতিক দেখে পুলিশের দ্বারস্থ হলেন বলিউডের গায়ক। কে বা কারা এই জনপ্রিয় গায়ককে প্রাণনাশের হুমকি দিচ্ছেন? চিন্তার ভাঁজ পড়েছে পরিবারের সদস্যদের কপালে। শেষ পর্যন্ত অবশেষে পুলিশের দ্বারস্থ হলেন বলিউড গায়ক উদিত নারায়ণ।

ধরা পড়ার ভয়ে আলাদা ফোন নম্বর থেকে হুমকি ফোন আসে সাধারণত। তবে বিষয়টি একটু আলাদা। আশ্চর্যজনকভাবে, উদিত নারায়ণের কাছে তিনবার একই ফোন নম্বর থেকে হুমকি এসেছে। আর ঠিক এই বিষয়টিই ভাবিয়ে তুলেছে গায়ককে। গত একমাস থেকে তিনবার ওই অজানা নম্বর থেকে ফোন আসায় সম্প্রতি আম্বোলি থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন উদিত নারায়ণ। পুলিশের কাছে ওই নম্বরটিও জমা দেন। আপাতত সেই মামলা খতিয়ে দেখছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অ্যান্টি-এক্সরশন সেল।

ফোনের সূত্রে তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ফোন নম্বরটি বিহারের। সেখান থেকেই গায়কের কাছে ফোন আসছে। এ-ও জানা যায়, উদিত নারায়ণ যে আবাসনে থাকেন, ফোন নাম্বারটি সেই আবাসনেরই এক নিরাপত্তারক্ষীর।

জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ওই রক্ষীকে আটক করলে, তিনি জানান, মাস তিনেক আগে তাঁর ফোনটি চুরি গিয়েছে। সেই ফোন টাওয়ারের সূত্র ধরে, অভিযুক্তের নাগাল পাওয়ার চেষ্টা করছে পুলিশ।

First published: 06:15:54 PM Jul 30, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर