corona virus btn
corona virus btn
Loading

অ্যাসিড আক্রান্তের মুখ নিয়ে মসকরা ? দীপিকার টিকটক ভিডিও ঘিরে ধিক্কার

অ্যাসিড আক্রান্তের মুখ নিয়ে মসকরা ? দীপিকার টিকটক ভিডিও ঘিরে ধিক্কার

নেটিজেনদের বক্তব্য দীপিকা মারাত্মক অসহিষ্ণু হয়ে পড়েছেন, তাঁর মধ্যে বিন্দুমাত্র মায়া-দয়া-মমতা নেই! কিন্তু আচমকা কেন চটে গেলেন নেটিজেনরা ?

  • Share this:

#মুম্বই: ফের শিরোনামে দীপিকা। 'ছপক'-এর মুক্তির ঠিক আগে, JNU-তে উপস্থিত থেকে, আন্দোলনরত পড়ুয়াদের প্রতিবাদকে সমর্থন জানানোয়  একাংশের সমালোচনার মুখে পড়েছিলেন 'পিকু'। কিন্তু এবার তাঁকে ঘিরে বিতর্ক অন্য কারণে! নেটিজেনদের বক্তব্য দীপিকা মারাত্মক অসহিষ্ণু হয়ে পড়েছেন, তাঁর মধ্যে বিন্দুমাত্র মায়া-দয়া-মমতা নেই! কিন্তু আচমকা কেন চটে গেলেন নেটিজেনরা ?

তবে গোড়া থেকেই বলা যাক। সম্প্রতি একটি প্রোমোশনাল টিকটক ভিডিও শ্যুট করেন দীপিকা পাড়ুকোন। সেখানে তিনি চ্যালেঞ্জ করেন, তাঁর  ৩-টে ছবির  ৩-টে সবথেকে প্রিয় 'লুক' রি-ক্রিয়েট করতে! সেই ৩-টে লুক-এর তালিকায় ছিল ' ওম শান্তি ওম', 'পিকু' এবং 'ছপক'-এ 'মালতি'-র লুক । চ্যালেঞ্জে অংশগ্রহনকারি তিনটে লুক-ই ক্রিয়েট করে দেখান। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ধিক্কারের বন্যা বয়ে যায়! নেটিজেনদের বক্তব্য, কীভাবে তিনি একজন অ্যাসিড আক্রান্তের লুক তাঁর প্রিয় মেক-আপ লুক হিসেবে বলছেন ?

চলতি মাসের ১০ তারিখ মুক্তি পায় 'ছপক'। পরিচালক মেঘনা গুলজার। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালক কেন্দ্র করে ছবির প্লট। ছবিতে দীপিকাকে দেখা যায় লক্ষ্মীর চরিত্রে, নাম মালতি।
Published by: Rukmini Mazumder
First published: January 20, 2020, 12:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर