Home /News /entertainment /

Ananya Soni: দুটি কিডনিই বিকল অবস্থা, অসহায় অবস্থায় আর্থিক সাহায্য চাইছেন টেলি অভিনেত্রী

Ananya Soni: দুটি কিডনিই বিকল অবস্থা, অসহায় অবস্থায় আর্থিক সাহায্য চাইছেন টেলি অভিনেত্রী

রীরে দুটি কিডনিই বিকল অবস্থায় নামকরণ ধারাবাহিকের অভিনেত্রী অনন্যা সোনির (Ananya Soni)।

  • Share this:

    #মুম্বই: শরীরে দুটি কিডনিই বিকল অবস্থায় নামকরণ ধারাবাহিকের অভিনেত্রী অনন্যা সোনির (Ananya Soni)। অবিলম্বে প্রয়োজন কিডনি ট্রান্সপ্লান্টেশন-এর। আর তাই আর্থিক সাহায্য চাইছেন অভিনেত্রী। অনন্যাকে তাঁর বাবা এক‌টি কিডনি দান করেছিলেন। সেই কিডনিতেই আপাতত কাজ চলছে। কিন্তু সেই কিডনিটিরও অবস্থার অবনতি হচ্ছে বলে জানিয়েছেন অনন্যার চিকিৎসকরা। আর তাই দরকার নতুন কিডনির।

    কিন্তু নতুন কিডনির জন্য যে পরিমাণ অর্থ দরকার তা নেই অনন্যার কাছে। জানা যাচ্ছে অভিনেত্রীর কাছে নেই কোনও সেভিংস যা দিয়ে তিনি চিকিৎসার খরচ সামলাতে পারবেন। এক সংবাদমাধ্যমের কাছে অনন্যা বলছেন, "২০১৫ সাল থেকে একটি কিডনি নিয়েই আমি বেঁচে আছি। ৬ বছর আগেই আমার দুটি কিডনিই বিকল হয়ে পড়ে। তখন আমার বাবা একটি কিডনি দান করেন। কিন্তু হঠাৎই ওই কিডনির অবস্থার অবনতি হতে শুরু করেছে। আর তাই নতুন কিডনির প্রয়োজন।"

    বর্তমানে মুম্বইয়ের এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অনন্যা সোনি। তিনি বলছেন, "আমার ক্রিয়ে‌টিনাইনকে নিয়ন্ত্রণে রাখতে আমায় ওষুধ দেওয়া হচ্ছে। ভর্তির সময়ে এর মাত্রা ৯ ছিল যা স্বাভাবিকের তুলনায় অনেক বেশি। ডায়ালিসিস এখনও শুরু হয়নি। কিছু সময় লাগবে। আমরা একজন কিডনি ডোনরকে খুঁজছি।"

    View this post on Instagram

    A post shared by ANAYA T SONI (@theanayasoni)

    আর্থিক অবস্থা নিয়ে বলতে গিয়ে অনন্যা বলছেন, "আমার মায়ের কাপড়ের ব্যবসা ছিল। আমার ভাই ঠিকঠাক কাজ করছিল। কিন্তু কিছুদিন আগে আমার বাড়িতে আগুন ধরে যায়। তখন আমার মায়ের মেশিন ও কাপড়গুলিও পুড়ে যায়। সব শেষ হয়ে গিয়েছে।" আর সেই জন্যই আর্থিক সাহায্য ও ডোনর চাইছেন অভিনেত্রী। প্রসঙ্গত, আদালত, ক্রাইম পেট্রল সহ বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর