বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ, দায়ের হল FIR

কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ, দায়ের হল FIR

কঙ্গনার বিরুদ্ধে গুরুগ্রামে দায়ের হল দেশদ্রোহের মামলা

  • Share this:

#মুম্বই: বরাবরই স্পষ্টবক্তা কঙ্গনা রানাওয়াত! তাঁর এক-একটা বিস্ফোরক মন্তব্য ঝড় তোলে আসমুদ্র হিমাচলে! তাঁর আক্রমণ ও কটাক্ষের তালিকায় বলিউডের সিংহভাগ! এবার এই ঠোঁটকাটা স্বভাবের জন্যই বিপাকে পড়লেন বলিউডের ক্যুইন, তাঁর বিরুদ্ধে গুরুগ্রামে দায়ের হল দেশদ্রোহের মামলা। গুরুগ্রামের ৩৭ সেক্টর থানায় ভীমসেনার প্রধান সতপাল তনওয়ার এই অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, কঙ্গনার জাতি বৈষম্য নিয়ে ট্যুইট সংবিধান বিরোধী, সংবিধানের অপমান করছে।

ঘটনার সূত্রপাত শেখর গুপ্তর একটি ট্যুইট থেকে! তিনি মার্কিন সঞ্চালক, সমাজসেবী, লেখিকা ওফরা উইনফ্রে-র একটি ট্যুইটের রিপ্লাইয়ে লেখেন, '' ওফরা উইনফ্রে জাতি বিষয়ক একটি বই ১০০ জন মার্কিন সিইও-কে পাঠিয়েছেন! অথচ, ভারতীয়রা আজও এই বিষয়ে একটা কথা বলেন না!'' এই ট্যুইটের উত্তরেই রবিবার কঙ্গনার অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডেল 'টিম কঙ্গনা রানাওয়াত'-এর তরফে ট্যুইট করা হয় , '' বর্তমানে আধুনিক ভারতীয়রা জাতি ব্যবস্থাকে অস্বীকার করেন। ছোট শহরের বাসিন্দারা জানেন, জাতি বৈষম্য আর কোনওভাবেই আইনত গ্রহণযোগ্য নয়। শুধুমাত্র কিছু সংখ্যক মানুষ এই ব্যবস্থাকে হাতিয়ার করেন অন্য মানুষকে আঘাত করতে, তারমধ্যে দিয়ে আনন্দও পান! আমাদের সংবিধানেই শুধু সংরক্ষণের কথা আছে। চলুন এর থেকে বেরনো যাক, এই বিষয়টা নিয়ে কথা বলা শুরু হোক!''

কঙ্গনার ট্যুইটের পরই শোরগোল পড়ে যায় নেট দুনিয়ায়! নেটিজেনদের একাংশ অভিনেত্রীর পাশে দাঁড়ান, একাংশ অবশ্য তাঁর বিরুদ্ধে সরব হন। তবে মোদ্যা কথা হল, কঙ্গনার ট্যুইট ব্যাপকভাবে ট্রেন্ড করে সোশ্যাল মিডিয়ায়!

এরপরই গুরুগ্রামে কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন ভীমসেনার প্রধান সতপাল তনওয়ার। তাঁর অভিযোগ, ভারতীয় সংবিধানকে জাতিবাদী বলে দেশবাসীকে  উস্কানি দিচ্ছেন কঙ্গনা রানাওয়াত। তাঁর বিরুদ্ধে সাইবার থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে জানান সতপাল।

Published by: Rukmini Mazumder
First published: August 27, 2020, 4:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर