Home /News /entertainment /

Toofaan Trailer: বক্সিংয়ের বচ্চন হতে রিংয়ে নামলেন 'তুফান' ফারহান আখতার, দেখুন ট্রেলার

Toofaan Trailer: বক্সিংয়ের বচ্চন হতে রিংয়ে নামলেন 'তুফান' ফারহান আখতার, দেখুন ট্রেলার

বক্সারের চরিত্রে ফারহান।

বক্সারের চরিত্রে ফারহান।

অবশেষে মুক্তি পেল ফারহান আখতারের (Farhan Akhtar) বহু প্রতীক্ষিত ছবি 'তুফান' (Toofaan)-এর ট্রেলার (Toofaan Trailer)।

  • Share this:

    #মুম্বই: অবশেষে মুক্তি পেল ফারহান আখতারের (Farhan Akhtar) বহু প্রতীক্ষিত ছবি 'তুফান' (Toofaan)-এর ট্রেলার (Toofaan Trailer)। ছবিটি স্পোর্টস ড্রামা, ছবির অভিনেতা-প্রযোজক ফারহান আখতারই রয়েছেন মূল ভূমিকায় একজন বক্সারের চরিত্রে। স্থানীয় গুন্ডা থেকে একজন বিখ্যাত বক্সার হয়ে ওঠার কাহিনি আবর্তিত-বিবর্তিত হয়েছে 'তুফান' ছবিতে। রিংয়ের রাজা হয়ে ওঠা তুফানের ভাগ্য বিড়ম্বনায় ফের তাঁর জীবনে নেমে আসে অন্ধকার। তবে কাছের মানুষেরা ফের তাঁকে সাহস জোগায় নতুন করে বক্সিংয়ের। ফারহানের বিপরীতে প্রেমিকা হিসেবে দেখা গিয়েছে অভিনেত্রী ম্রুণাল ঠাকুরকে।

    প্রায় তিন মিনিট ৯ সেকেন্ডের ট্রেলার জুড়ে 'সুলতান' ছবির মতোই এক প্রাক্তন খেলোয়াড়ের নতুন করে জেগে ওঠার গল্প রয়েছে। ঘাত-প্রতিঘাত-প্রেম-বিরহের নানা মোচরও রয়েছে গল্পে। তবে ফারহান আখতারের একজন বক্সার হিসেবে নিজের চেহারা ও মননের পরিবর্তন সত্যিই দর্শকের দেখার মতো। ফারহান এদিন নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলার শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, 'ঝড় চলে এসেছে। আপনি তৈরি?'

    এই ছবিতে ফারহান আখতারের সঙ্গে দেখা যাবে ম্রুণাল ঠাকুর, পরেশ রাওয়াল, সুপ্রিয়া পাঠক কাপুর, হুসেন দালাল, ডক্টর মোহন আগাসী, দর্শন কুমার ও বিজয় রাজকে। ছবির টিজার মুক্তির পরই মুগ্ধ হয়েছিল বলিউড। সত্যিকারের বক্সারের তরফেও মিলেছিল প্রশংসা। বিজেন্দ্র সিং ট্যুইটারে ফারহানের টিজার শেয়ার করে লিখেছিলেন, 'টিজারটা জাস্ট দারুণ! ধন্যবাদ বক্সিং নিয়ে ছবি করার জন্য। অনেক শুভকামনা ফারহান'। বিজেন্দ্র নিজে একজন বক্সার, ২০০৮ সালের বেজিং অলিম্পিকস এবং ২০০৬, ২০১০ ও ২০১৪ সালে ভারতের হয়ে খেলেছেন তিনি।

    নিজের স্বপ্নপূরণের জন্য এক বক্সারের জীবনের নানা চ্যালেঞ্জের গল্প দেখানো হয়েছে এই ছবিতে। ফারহানের কোচের চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল। ফারহানের স্বপ্নপূরণের পথপ্রদর্শক হবেন পরেশ। ছবির পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা। এর আগে রাকেশ-ফারহান জুটি 'ভাগ মিলখা ভাগ' ছবি করেছে। 'তুফান' আগামী ১৬ জুলাই অ্যামাজন প্রাইমে মুক্তি পাওয়ার কথা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Farhan Akhtar

    পরবর্তী খবর