corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের মত TikTok তারকা সিয়াও ভুগছিলেন অবসাদে ! ফোন সিজ, কাছের বন্ধুদের জেরা পুলিশের

সুশান্তের মত TikTok তারকা সিয়াও ভুগছিলেন অবসাদে ! ফোন সিজ, কাছের বন্ধুদের জেরা পুলিশের

সুশান্তের মৃত্যুর ক্ষত এখনও দগদগে, এরমধ্যেই ফের মৃত্যুতে জোর ধাক্কা বিনোদন দুনিয়ায়! ২৫ জুন মাঝরাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় TikTok তারকা সিয়া কক্কর

  • Share this:

#মুম্বই: সুশান্তের মৃত্যুর ক্ষত এখনও দগদগে, এরমধ্যেই ফের মৃত্যুতে জোর ধাক্কা বিনোদন দুনিয়ায়! ২৫ জুন মাঝরাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় TikTok তারকা সিয়া কক্কর । প্রীত বিহারে নিজের বাড়িতেই আত্মহত্যা করেন সিয়া। কিন্তু কী এমন হয়েছিল যে চূড়ান্ত এই পরিণতিকেই বেছে নিতে হল ? সিয়ার মৃত্যুর পর থেকে বারবার প্রশ্ন উঠছে, সুশান্তের মতো সিয়াও কি অবসাদে ভুগছিলেন? পুলিশের প্রাথমিক অনুমান, গত ৪-৫ দিন ধরে তীব্র অবসাদে ভুগছিলেন সিয়া। জানা গিয়েছে, সিয়ার ঘনিষ্ঠ বন্ধুদের জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

তদন্তের জন্য সিয়ার ফোন বাজেয়াপ্ত করেছে দিল্লি পুলিশ। কল রেকর্ড খতিয়ে দেখা হচ্ছে। সিয়ার পরিবারই ফোনের পাসওয়ার্ড জানান পুলিশকে। মৃত্যুর ২০ ঘণ্টা আগে তিনি শেষ ভিডিওটি পোস্ট করেন, নিজের বাড়ি থেকেই। আগাগোড়া লকডাউনে নিজের বাড়িতেই ছিলেন তিনি। পুলিশের তরফে জানানো হয়েছে, শিয়ার কাছের বন্ধু-বান্ধব ও স্কুল কর্তৃপক্ষের সঙ্গে বলা হবে। এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অবসাদে ভুগছিলেন সিয়া। পুলিশের ডিসিপি জানান, '' ২৫ জুন রাত ৯টা নাগাদ নিজের বাড়িতেই আত্মহত্যা করেন সিয়া কক্কর। তিনি পরিবারের সঙ্গেই থাকতেন। মর্মান্তিক এই ঘটনায় পরিবারের সবাই ভেঙে পড়েছেন, তাঁরা গোপনীয়তা বজায় রাখার আবেদন করেছেন।'' সিয়ার ম্যানেজার অর্জুন সারিন জানান, কার্যক্ষেত্রে সবকিছু ঠিকই ছিল। হয়তো ব্যক্তিগত কারণেই আত্মহত্যা করেন তারকা । বুধবার রাতেও সিয়ার সঙ্গে তাঁর কথা হয়েছিল বলে জানিয়েছেন অর্জুন। নতুন মিউজিক ভিডিও নিয়ে দু'জনের মধ্যে আলোচনাও হয়।  ইস্ট্রাগ্রামে সিয়ার ফলোয়ারের সংখ্যা ১ লাখেরও বেশি, টিকটক-এ ১১ লাখ।

Published by: Rukmini Mazumder
First published: June 26, 2020, 7:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर