ঘর থেকে উদ্ধার জনপ্রিয় টিকটক স্টারের ঝুলন্ত দেহ ! কেন আত্মহত্যা ? ঘনাচ্ছে রহস্য

ঘর থেকে উদ্ধার জনপ্রিয় টিকটক স্টারের ঝুলন্ত দেহ ! কেন আত্মহত্যা ? ঘনাচ্ছে রহস্য
সোশ্যাল মিডিয়ার তুমুল জনপ্রিয় তারকা রফি শেখের মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য

সোশ্যাল মিডিয়ার তুমুল জনপ্রিয় তারকা রফি শেখের মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য

  • Share this:

    #বিজয়ওয়াড়া: ফের আত্মহত্যা টিকটক স্টারের। সোশ্যাল মিডিয়ার তুমুল জনপ্রিয় তারকা রফি শেখের মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য! শনিবার অন্ধ্রপ্রদেশের নেল্লোরে নিজের বাড়ি থেকেই উদ্ধার হয় রফির ঝুলন্ত দেহ। কিন্তু কেন আত্মহত্যার পথ বেছে নিলেন তরতজাজা একটা প্রাণ? দিশেহারা পরিবার, উত্তর খুঁজছে পুলিশ।

    পুলিশকে দেওয়া বিবৃতিতে রফির পরিবার জানিয়েছে, বিগত কিছুদিন ধরেই একদল বন্ধু তাঁকে মানসিকভাবে চাপ দিচ্ছিল। পরিবারের বয়ান অনুযায়ী, কিছুদিন আগেই রফির কয়েকজন বন্ধু তাঁকে অপহরণ করে, পরে ছেড়ে দেয়। পরিবারের দাবি, অপহরণ করে রফির বেশ কয়েকটি অশালীন ভিডিও শ্যুট করা হয় এবং তারপর থেকেই ক্রমাগত হুমকি দেওয়া হয় যে সেগুলো প্রকাশ্যে আনা হবে। এই ঘটনার পরই ভয়ে দিশেহারা হয়ে পড়ে রফি। পুলিশ পরিবারের অভিযোগ খুঁটিয়ে দেখছে, দায়ের হয়েছে রহস্যজনক মৃত্যুর মামলা।

    রফির পরিবার আরও জানায়, দুঘর্টনার দিন প্রথমে শহরের একটি কফি শপে একজন মেয়ের সঙ্গে দেখা করেন রফি। সেখান থেকে বিকেলে নারায়ণ রেড্ডি পেটায় বেশ কয়েকজন বন্ধুর সঙ্গেও দেখা করেন। যখন বাড়ি ফরেন, তখন তাঁর রক্তাক্ত অবস্থা। অভিযোগ, নারায়ণ রেড্ডি পেটায় বন্ধুদের সঙ্গে দেখা করে ফেরার পথেই রফিকে মারধর করা হয়।


    ইতিমধ্যেই কয়েকজন সন্দেহভাজনকে জেরা করেছে পুলিশ। ২০১৯ সালে একটি বাইক দুর্ঘটনাকে কেন্দ্র করে বিতর্কে জড়িয়ে পড়েন রফি। আরেক জনপ্রিয় টিকটক স্টার সোনিকা কেথাওয়াথের সঙ্গে বাইকে করে যাওয়ার সময়ই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সোনিকার।

    Published by:Rukmini Mazumder
    First published: