যদি রাগ করে ছেড়ে যান গৌরী, তাহলে কী করবেন? শাহরুখের উত্তর শুনলে থ হয়ে যাবেন

দীর্ঘ দিনের সম্পর্কে মাঝে মধ্যে একটুআধটু মনোমালিন্য হয়েছে ঠিকই, কিন্তু তা কোনও দিনও সম্পর্কে প্রভাব ফেলেনি।

দীর্ঘ দিনের সম্পর্কে মাঝে মধ্যে একটুআধটু মনোমালিন্য হয়েছে ঠিকই, কিন্তু তা কোনও দিনও সম্পর্কে প্রভাব ফেলেনি।

  • Share this:

#মুম্বই: বলিউডের কিং খানের সঙ্গে স্ত্রী গৌরী খানের (Gauri Khan) সম্পর্কের সমীকরণ কমবেশি সকলেরই জানা। এই দম্পতি বলিউডে এক কথায় অনবদ্য। তাঁরা বলিউডের লাভ বার্ডও বটে। সিনে দুনিয়ায় পদার্পণের আগে থেকেই একে অপরকে ভালোবাসেন গৌরী আর শাহরুখ খান (Shah Rukh Khan)। দীর্ঘ দিনের সম্পর্কে মাঝে মধ্যে একটুআধটু মনোমালিন্য হয়েছে ঠিকই, কিন্তু তা কোনও দিনও সম্পর্কে প্রভাব ফেলেনি।

এই জুটির মজবুত রসায়নের কথা আরও বেশি স্পষ্ট করেছিলেন শাহরুখ খান নিজেই। এক পুরনো সাক্ষাৎকারে অভিনেতাকে প্রশ্ন করা হয় গৌরী যদি কখনও তাঁর প্রতি বিরক্ত হয়ে ওঠেন তবে তাঁর কী প্রতিক্রিয়া হবে। উত্তর কিং খান যা বলেন তা আপনারও হৃদয়কে স্পর্শ করতে বাধ্য।

ফরিদা জালালের (Farida Jalal) আয়োজিত পুরনো এক সাক্ষাৎকারে প্রবীণ অভিনেত্রী শাহরুখ খানকে জিজ্ঞাসা করেন, "যদি কোনও এক সকালে গৌরী বলেন যে, তিনি আপনার জন্য বিরক্ত বোধ করেছেন এবং আপনাকে ছেড়ে যেতে চান, তবে আপনি কী করবেন?" এর উত্তরে বলিউডের বাদশা বেশ খানিকটা মজা করে জবাব দিয়েছিলেন যে, এটি তাঁর বাড়িতে কোনও অস্বাভাবিক দৃশ্য নয়। সেই সঙ্গে তিনি আরও যোগ করেন যে, “সেভাবে দেখতে গেলে তাঁর তো এমনটা করাই উচিত নয়। আর যদি তিনি এমন কিছু করেন, তবে প্রথমে আমি আমার জামা-কাপড় ছিঁড়ে রাস্তায় দাঁড়িয়ে পড়ব এবং ‘গোরি গোরি ও বাঙ্কি ছোরি’ (Gori Gori O Baanki Chhori) গান গাইতে শুরু করব।” আমি নিশ্চিত যে সে ফিরে আসবে।”

View this post on Instagram

A post shared by Suhana khan (@suhanakha2)

২৭ মে আট বছরে পা রেখেছে শাহরুখ-গৌরীর ছোট সন্তান আব্রাম খান (AbRam Khan)। পরিবারের সবথেকে খুদে সদস্য সে, তাই সকলের চোখের মণিও বটে। ছোট ভাইয়ের জন্মদিনে কাছে থাকতে না পারলেও এই বিশেষ দিনে নিজের Instagram প্রোফাইল থেকে একটি ভিডিও শেয়ার করেন দিদি সুহানা খান (Suhana Khan)। যেখানে দেখা যাচ্ছে আব্রাম ছুটে এসে সুহানার গালে চুমু দিচ্ছে। জন্মদিনে ভাইকে মিস করেই এমন ভিডিও আপলোড সুহানার। ভিডিওটি এতটাই মনোমুগ্ধকর যে, শেয়ার করার সঙ্গে সঙ্গেই সেটি ভাইরাল হয় নেটদুনিয়ায়।

Published by:Simli Raha
First published: