corona virus btn
corona virus btn
Loading

সুশান্ত মামলায় একযোগে তদন্তে ৩টি কেন্দ্রীয় সংস্থা, রিয়ার গ্রেফতারি চান সুশান্তের বাবা

সুশান্ত মামলায় একযোগে তদন্তে ৩টি কেন্দ্রীয় সংস্থা, রিয়ার গ্রেফতারি চান সুশান্তের বাবা

সুশান্তের বাবা কেকে সিং এ দিন অভিযোগ করেছেন, বিষ দিয়ে হত্যা করা হয়েছে তাঁর ছেলেকে। তাঁর অভিযোগ, সুশান্তের খুনি রিয়াই ।

  • Share this:

ARUNIMA DEY

#মুম্বই: সাঁড়াশি আক্রমণে রিয়া ও তাঁর পরিবার। তিনটি কেন্দ্রীয় এজেন্সি এখন একযোগে কাজ করছে সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্তে। একদিকে রয়েছে সিবিআই, রয়েছে ইডি এবং সম্প্রতি এতে যুক্ত হয়েছে নার্কোটিক্স ডিপার্টমেন্ট । বৃহস্পতিবার সকাল থেকে ডিআরডিও গেস্ট হাউসে জেরা করা হচ্ছে সিদ্ধার্থ পিঠানি, নীরাজ সিংহ, রজত মেওয়াতিকে। ডাকা হয়েছে সুশান্তের বাড়ির ওয়াচম্যানকে। সিবিআই গেস্ট হাউসে হাজির রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীও। তাঁর কতটা যোগ ছিল মাদক চক্রের সঙ্গে তা খতিয়ে দেখা হচ্ছে।

অন্যদিকে, রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে তলব করেছে ইডি। কিছু নথিপত্র ও রিয়ার লকারের চাবি নিয়ে আসতে বলেছে তাঁকে। সান্তাক্রুজ পুলিশ স্টেশনে যান ইন্দ্রজিৎ। সিদ্ধার্থ পিঠানিকেও আবার জিজ্ঞাসাবাদ করতে পারে ইডি। পাশাপাশি এনসিবি কর্তারা মাদক ব্যবসায়ী গৌরব এরিয়ার খোঁজে গিয়েছেন গোয়ায়। গৌরবের সঙ্গে রিয়ার চ্যাট প্রকাশ্যে আসার পরই জানা যায় রিয়ার মাদক চক্রের সঙ্গে যোগের কথা। তবে গৌরবের ফোন বন্ধ রয়েছে।

গোয়াতে তাঁর একাধিক রেস্তোরাঁ রয়েছে । সেখানে হানা দিচ্ছে এনসিবি কর্তারা। পুনেতে গৌরবের বাড়িতেও গিয়েছে এনসিবির অন্য একটি টিম। অন্যদিকে রিয়ার গ্রেফতারি চান সুশান্তের বাবা। অভিনেতার দিদি শ্বেতারও একই দাবি।

Published by: Simli Raha
First published: August 27, 2020, 12:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर