বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'মাস্ক খুলে ছবি তুলুন', পাপারাজ্জিকে উত্তরে যা বললেন রণবীর কাপুর

'মাস্ক খুলে ছবি তুলুন', পাপারাজ্জিকে উত্তরে যা বললেন রণবীর কাপুর

এক পাপারাজ্জি মাস্ক খুলে ছবি তুলতে অনুরোধ করলেন অভিনেতা রণবীর কাপুরকে।তবে সেই অনুরোধের জবাবে রণবীর যা বললেন তা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

  • Share this:

#মুম্বই: করোনাভাইরাস-এর জন্য সারা বিশ্বের মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। পরিস্থিতি এখন কিছুটা স্বাভাবিক হলেও মানুষ সম্পূর্ণ বিপন্মুক্ত নয়। তাই চিকিৎসকরা সবসময় মাস্ক পরে থাকার পরামর্শ দিচ্ছেন। বলিউডের অভিনেতারাও যথাসাধ্য সাবধানতা বজায় রাখার চেষ্টা করছেন। আর এরই মধ্যে এক পাপারাজ্জি মাস্ক খুলে ছবি তুলতে অনুরোধ করলেন অভিনেতা রণবীর কাপুরকে।

তবে সেই অনুরোধের জবাবে রণবীর যা বললেন তা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অভিনেত্রী দীপিকা পাডুকোনের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন রণবীর ও আলিয়া ভাট। প্রথমে মাস্ক পরা অবস্থাতেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দেন দেন রণবীর-আলিয়া। কিছু ছবি তোলার পর এই পাপারাজ্জিকিছু ছবি তোলার পরেই এক পাপারাজ্জি অনুরোধ করেন মাস্ক খুলে ফেলতে।

তখন বাধ্য হয়ে সেই চিত্রগ্রাহককে রণবীর স্পষ্ট জানান তিনি মাস্ক খুলবেন না। অভিনেতা পরিষ্কার করে বলেন, "মাস্ক খুলবো না"। রণবীরের এই উত্তরে তাঁর ভক্তরা মুগ্ধ হয়েছেন। মহামারী থেকে বাঁচার জন্য যেভাবে সাবধানতা বজায় রাখছেন তিনি তার জন্য প্রশংসিত হচ্ছেন নেট দুনিয়ায়।

দীপিকার জন্মদিনের পার্টিতে আলিয়া ও রণবীরের সঙ্গে গিয়েছিলেন আলিয়ার বোন শাহিন ভাটও। প্রসঙ্গত কিছুদিন আগেই রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সঙ্গে গিয়েছিল তাঁদের পরিবারও। সেখানকার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই, জল্পনা তৈরি হয়, তাহলে কি এবার সত্যিই বাগদান সারলেন এই তারকা জুটি।

তবে কিছুক্ষণের মধ্যেই সেই জল্পনায় জল ঢালে অভিনেতা তথা রণবীরের জেঠু রণধীর কাপুর। তিনি পরিষ্কার করে জানান যে, বাগদানের জন্য নয়। কেবলমাত্র ছুটি কাটাতেই তাঁরা পরিবারের সঙ্গে বেড়াতে গিয়েছেন।

Published by: Swaralipi Dasgupta
First published: January 6, 2021, 8:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर