করোনার পরে কী ভাবে শরীরে শক্তি ফিরে পেলেন বরুণ ধাওয়ান? দেখুন ভিডিও

করোনার পরে কী ভাবে শরীরে শক্তি ফিরে পেলেন বরুণ ধাওয়ান? দেখুন ভিডিও
সে রকম কোনও উপসর্গ না থাকায় হোম কোয়ারান্টিনে ছিলেন তিনি। কিন্তু বরুণের সাম্প্রতিক ভিডিও বলে দিচ্ছে আবার স্বমহিমায় ফিরে এসেছেন তিনি।

সে রকম কোনও উপসর্গ না থাকায় হোম কোয়ারান্টিনে ছিলেন তিনি। কিন্তু বরুণের সাম্প্রতিক ভিডিও বলে দিচ্ছে আবার স্বমহিমায় ফিরে এসেছেন তিনি।

  • Share this:

#মুম্বই: তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি কুলি নম্বর ওয়ান (Coolie No 1) মুখোমুখি হয়েছে ভয়ানক সমালোচনার। অবশ্য তাতে একটুও দমে যাননি বরুণ ধাওয়ান (Varun Dhawan)। ফিল্মি পরিবারের ছেলে তিনি। শেয়ার মার্কেটের মতো প্রতি শুক্রবার নামা-ওঠা করে অভিনেতাদের ভাগ্য। অবশ্য এখন সময় পাল্টে গিয়েছে। ছবি এখন হলে নয়, মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্মে। তবু হিট বা ফ্লপের ফলাফল সবার জন্যই গুরুত্বপূর্ণ।

যদিও বরুণ এখন সেই সব ভুলে প্রবেশ করতে চলেছেন তাঁর নতুন জীবনে। দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দালালের (Natasha Dalal) সঙ্গে শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন তিনি। ছবির কাজ করতে করতেই অন্যান্য অনেক অভিনেতার মতোই করোনা আক্রান্ত হয়েছিলেন নায়ক। নিজের ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডেলে সে কথা নিজেই জানান। সে রকম কোনও উপসর্গ না থাকায় হোম কোয়ারান্টিনে ছিলেন তিনি। কিন্তু বরুণের সাম্প্রতিক ভিডিও বলে দিচ্ছে আবার স্বমহিমায় ফিরে এসেছেন তিনি। তাঁর ফিটনেস লেভেল আবার আগের মতোই হয়ে গিয়েছে। কারণ ভিডিওতে বরুণকে শরীরচর্চা করতে দেখা যাচ্ছে। গত বছর যুগ যুগ জিয়ো (Jug Jugg Jeeyo) ছবির শুটিং করার সময়েই ভাইরাস সংক্রমণের শিকার হন তেত্রিশ বছর বয়সী অভিনেতা।

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

কিন্তু আবার আগের রুটিনে ফিরে আসায় নিজের হারিয়ে যাওয়া এনার্জি ফিরে পেয়েছেন তিনি। ভিডিওতে যে ওয়ার্ক-আউট করছেন বরুণ, তার নাম হল অ্যানিম্যাল ফ্লো ওয়ার্ক-আউট। এই ওয়ার্ক-আউট তিনি শিখেছেন নিজের প্রশিক্ষকের কাছে। নিজের ট্রেনারের কাছে নিজের কৃতজ্ঞতা জানিয়ে বরুণ বলেছেন যে তাঁর জন্যই তিনি আবার নিজের শক্তি ফেরত পেয়েছেন।

শরীর চর্চা যাঁরা খুব একটা করেন না, তাঁদের কাছে অ্যানিম্যাল ফ্লো ওয়ার্ক-আউট এই শব্দগুলি অচেনা। এটি এমন একটি কসরত যার দ্বারা শরীরের ওজন নিয়ন্ত্রণ করা যায়। কিছু গ্রাউন্ড বেসড মুভমেন্ট এবং কিছু বডি ওয়েট ট্রেনিং, এই দুইয়ের মিশেলে তৈরি হয় এই স্পেশ্যাল ওয়ার্ক-আউট। বিভিন্ন জন্তুরা যেভাবে চলাফেরা করে, তাদের মুভমেন্টের উপরে ভিত্তি করে এই ওয়ার্ক-আউট শিডিউল তৈরি হয়।

শোনা যাচ্ছে, আলিবাগে ২৪ জানুয়ারি নাতাশার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন বরুণ। গত বছরেই দু'জনের বিয়ে হওয়ার কথা ছিল। যদিও সেটা করোনার কারণে পিছিয়ে যায়। আগামী দিনে হরর কমেডি ভেরিয়া (Bhediya) ও শ্রীরাম রাঘবনের (Sriram Raghavan) ছবি এক্কিস-এ (Ekkis) দেখা যাবে নায়ককে।

Published by:Swaralipi Dasgupta
First published: