• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD THIS IS HOW SINGER NEHA KAKKAR REACTED WHEN SHE WAS CALLED DESI SHAKIRA SWD

Neha Kakkar: নেহা কক্কর নাকি 'দেশি শাকিরা'! এমন মন্তব্য শুনে কী করেছিলেন গায়িকা

বেশ কয়েক বছর আগে তাঁকে ভারতের 'দেশি শাকিরা' হিসেবে আখ্যা দেয় তাঁর বেশ কিছু অনুরাগী।

বেশ কয়েক বছর আগে তাঁকে ভারতের 'দেশি শাকিরা' হিসেবে আখ্যা দেয় তাঁর বেশ কিছু অনুরাগী।

  • Share this:

    #মুম্বই: বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (NEha Kakkar)। খুব ছোট বেলা থেকেই নিজের পরিবারকে আর্থিক সাহায্য করার জন্য ভজন গাওয়া দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন তিনি। এরপর মিউজিক রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল-এ অংশগ্রহণ করে দশম স্থানাধিকারী হয়েছিলেন তিনি। এরপর দেখতে দেখতে কেটে গেছে অনেকগুলি বছর। এই মুহূর্তে তিনি বলিউডের অন্যতম দামি গায়িকা। বেশ কয়েক বছর আগে তাঁকে ভারতের 'দেশি শাকিরা' হিসেবে আখ্যা দেয় তাঁর বেশ কিছু অনুরাগী। আর তাতে খুবই আনন্দিত হন তিনি।

    ২০১৩ সালের একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে বলতে গিয়ে নেহা বলেন যে কলম্বিয়ার গায়িকা শাকিরার সঙ্গে তাঁর তুলনা করায় তিনি খুবই আপ্লুত। সেই সময়ে ককটেল সিনেমার অন্যতম সেরা গান 'সেকেন্ড হ্যান্ড জওয়ানি' গেয়ে স্পটলাইটে আসেন নেহা। সেই সাক্ষাৎকারে তিনি বলেন, " কলম্বিয়ান গায়িকা শাকিরার সঙ্গে তুলনা হওয়ায় আমি খুবই আপ্লুত। সেকেন্ড হ্যান্ড জওয়ানির পর আমার সফলতার গাড়ি চালু হয়ে গিয়েছে ও স্পিড তুলছে। আমি আর থামতে চাই না।"

    ইতিমধ্যে বেশ কয়েকটি সুপারহিট গান রয়েছে নেহার ঝুলিতে। যার মধ্যে অন্যতম কালা চশমা, দিলবর, আঁখ মারে, ও সাকি সাকির মতো বেশ কিছু জনপ্রিয় গান। এছাড়াও সোশ্যাল মিডিয়াতেও খুবই জনপ্রিয় ৩৩ বছর বয়সি এই গায়িকা। ইতিমধ্যে ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা ৫৯.৪ মিলিয়নে পৌঁছেছে।

    সম্প্রতি বিশ্ব সংগীত দিবস উপলক্ষে নিজের ইনস্টাগ্রামে একটি পোষ্ট করেন নেহা। সেখানে তিনি লেখেন, "মিউজিকের প্রতি প্যাশনের কারণের আজ আমি এখানে এসে পৌঁছেছি। মিউজিক আমার অনুপ্রেরণা, আমার সত্যিকারের ভালবাসা। সকলকে জানাই শুভ বিশ্ব সংগীত দিবস।"

    ইন্ডিয়ান আইডল ১২-র বিচারকের ভূমিকায় রয়েছেন নেহা কক্কর। কিন্তু এই মুহূর্তে তিনি উপস্থিত থাকতে না পারার কারণে তাঁর বোন সোনু কক্কর এই শো-তে বিচারকের ভূমিকা পালন করছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: