• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD THIS IS HOW KANGANA RANAUT REACTS AFTER SEEING HER LITTLE FAN WHO DRESSES UP LIKE HER SWD

Kangana Ranaut: 'এ যেন অবিকল কঙ্গনা', ছোটি কঙ্গনা-কে দেখে অদ্ভুত প্রতিক্রিয়া দিলেন বলিউডের 'কুইন'

সেই ছোটি কঙ্গনা বলিউডের 'কুইন'-এর মতো সেজে ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় দেয়।

সেই ছোটি কঙ্গনা বলিউডের 'কুইন'-এর মতো সেজে ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় দেয়।

  • Share this:

    #মুম্বই: এক খুদে ভক্তকে খুঁজে পেলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। ৯ বছরের এই ছোট্ট মেয়ে কঙ্গনার মতো সাজগোজ করে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি পোস্ট করে। আর সেই ছবিগুলিই চোখে পড়ে গিয়েছে অভিনেত্রীর। কঙ্গনার এই খুদে ভক্ত নিজেকে 'ছোটি কঙ্গনা' বলে পরিচয় দেয়। সেই ছোটি কঙ্গনা বলিউডের 'কুইন'-এর মতো সেজে ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় দেয়।

    বিভিন্ন ছবিতে কঙ্গনার লুক নকল করে এই ছোটি কঙ্গনা। কঙ্গনার এই একরত্তি ভক্তের আসল নাম সুমন পুরি। তার ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যায়, ভরে রয়েছে কঙ্গনার নানা ছবি ও ভিডিও। কঙ্গনার ছবির সংলাপ নকল করেও সে কয়েকটি ভিডিও করেছে। আর সবচেয়ে বড় বিষয়, নেটিজেনদের দাবি, কঙ্গনার সঙ্গে মুখেরও মিল রয়েছে ছোট্ট সুমনের। অনেকের দাবি, দেখে মনে হচ্ছে এ যেন কঙ্গনারই শৈশবের ছবি।

    এই ছোটি কঙ্গনাকে দেখে মুগ্ধ হয়েছেন অভিনেত্রীও। তিনি সুমন পুরির ছবি ইনস্টা স্টোরি-তে শেয়ার করেছেন। সঙ্গে কঙ্গনা লিখেছেন, এই ছোটি, তুই পড়াশোনাও করিস? নাকি সারা দিন এইসবই করিস?"

    প্রসঙ্গত, ধাকড় ছবির শ্যুটিং এর জন্য বুদাপেস্ট থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন কঙ্গনা। সেই ছবির শ্যুটিং চলছে। একটি ফ্লোরাল প্রিন্টের পোশাক পরে দেখা যায় তাঁকে। সঙ্গে চোখে সানগ্লাস। বুডাপেস্টের রাস্তায়ে একট‌ি বেঞ্চে হাতে ফুলের তোড়া নিয়ে বসে আছেন। সেই ছবির ক্যাপশনেই বলিউডের অন্য অভিনেত্রীদের নিয়ে ব্যঙ্গ করেছেন তিনি।

    ছবির ক্যাপশনেই তিনি লিখেছেন, "ঠিক করলাম, একজন বলি বিম্বোর (বলিউডের সুন্দরী নির্বোধ মহিলা) মতো আচরণ করব এবং আমার বুদ্ধিমান ইনস্টাগ্রাম পরিবারের জন্য সেই ছবি শ্যুট করব।" প্রসঙ্গত, টুইটার থেকে নিষিদ্ধ হয়েছে কঙ্গনার অ্যাকাউন্ট। তার পর থেকে তিনি ইনস্টাগ্রামেই মন দিয়েছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: