ফের চমক কঙ্গনার ! বিয়ে করতে রাজি অভিনেত্রী, জানালেন নিজের মুখেই

ফের চমক কঙ্গনার ! বিয়ে করতে রাজি অভিনেত্রী, জানালেন নিজের মুখেই

সম্প্রতি এক চনমনের জুটির মধ্যে অফুরন্ত ভালবাসা দেখেই 'কুইন'-এর মনে এহেন ভাবনার 'উদয়' ঘটেছে !

  • Share this:

#মুম্বই: কখনও রাজনীতি কখনও বা ব্যাক্তিগত জীবন নিয়ে মন্তব্য...সবসময়ই খবরের শিরোনামে থাকেন কঙ্গনা রানাওয়াত! বলা যায়, শিরোনামে থাকতে ভালবাসেন বলিটাউনের 'কুইন'! এবার তাঁর ডেহলাইনস-এ থাকার কারণটাও বেশ চমকপ্রদ ! বিয়ে করতে চান কঙ্গনা ! সম্প্রতি এক চনমনে জুটির মধ্যে অফুরন্ত ভালবাসা দেখেই 'কুইন'-এর মনে এহেন ভাবনার 'উদয়' ঘটেছে !

তবে গোড়া থেকেই বলা যাক! সম্প্রতি আগামী ছবি 'পাঙ্গা'-র পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি-র স্বামী নিতিশ তিওয়ারির সঙ্গে দেখা হয় 'মনিকর্ণিকা'-র। আর তারপরই বিয়ে সম্পর্কে সমস্ত 'ভ্রান্ত' ধারনা দূর হয়ে যায় কঙ্গনার! IANS-কে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তাঁর সমকক্ষ কোনও মানুষ খুঁজে পাওয়া খুব কঠিন! কিন্তু নিতিশের সঙ্গে আলাপ হওয়ার পর, যখন নিতিশ আর অশ্বিনীর মধ্যে ভালবাসা দেখলেন, ওদের সুন্দর সংসার দেখলেন, যেভাবে ওরা একে অপরকে আগলে রাখে... তাঁর বিয়ে সম্পর্কে ধারনাটাই বদলিয়ে গেল !

কেমন জীবনসঙ্গি চান কঙ্কনা ? নায়িকা জানান, 'এমন কেউ যে আমার থেকে বেশি বুদ্ধিসম্পন্ন, সুন্দর অর্থাৎ হ্যান্ডসাম এবং বেশি প্রতিভাবান হবে।'' আগামী ২৫ জানুয়ারি 'পাঙ্গা' নিয়ে বড় পর্দায় আসছেন কঙ্গনা। জোর টক্কর হবে বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর অভিনীত 'স্ট্রিট ডান্সার থ্রিডি'-র সঙ্গে!

First published: 01:29:57 PM Jan 09, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर