Kartik Aaryan: আর কোনও মজা নয়, ক'দিনেই কেন এমন পাল্টে গেলেন বলিউড অভিনেতা?

হিউমার ছেড়ে নেমে এসেছেন দর্শনের রাস্তায়, ক'দিনেই এ কী পরিবর্তন কার্তিক আরিয়ানের!

সম্প্রতি নিজের Instagram আ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন মুম্বই ফিল্ম জগতের উঠতি তারকা কার্তিক।

  • Share this:

#মুম্বই: এত দিন তিনি ছিলেন হিউমারে আসক্ত। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একের পর এক পোস্টে করোনার সময়ে রসিকতার আশ্রয় নিয়েছিলেন অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। নিজের Instagram প্রোফাইলে ডাইনোসরের হাঁ-মুখের সামনে নিজের ছবি দিয়ে কখনও লিখেছেন "মাস্ক না পরা মানুষকে এভাবেই গিলতে আসবে করোনা।" আবার কখনও অন্য কোনো হিউমারের সাহায্য নিয়েছেন তিনি। কিন্তু এবারে হিউমার ছেড়ে একেবারে দর্শনের রাস্তায় অভিনেতা। সৌজন্যে তাঁরই Instagram পোস্ট। জানালেন কঠিন সময়ে মানুষ যে ভাবে মানুষের পাশে আছে, তাতে মুগ্ধ তিনি। এও জানালেন, এই কঠিন সময়ে মানুষের প্রতি মানুষের বাড়িয়ে দেওয়া হাত তাঁকে মুগ্ধ করেছে।

সম্প্রতি নিজের Instagram আ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন মুম্বই ফিল্ম জগতের উঠতি তারকা কার্তিক। গুরুদ্বারার সামনে সেই সাদা শার্ট পরা কার্তিকের মাথায় ছিল হলুদ রঙের স্কার্ফ। সেই ছবির ক্যাপশনেই কার্তিক লেখেন, "খুব ভালো লাগছে দেখতে যে এই কঠিন সময়ে কী ভাবে একজন মানুষ আরেকজন মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে। এই কঠিন সময়ে একে অপরের জন্য পাশাপাশি বেঁচে থাক আমাকে উদ্বুদ্ধ করছে। হৃদয় পরম প্রশান্তিতে ভরিয়ে তুলছে।"

পাশাপাশি বি-টাউনে নিজের সতীর্থ ও কলিগদেরও ধন্যবাদ জ্ঞাপন করেন এই তরুণ অভিনেতা। করোনার দ্বিতীয় ওয়েভে যে ভাবে বলিউড সেলিব্রিটিরা সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, তার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। করোনাকালে অনেকেই নিজেদের সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম ব্যবহার করে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিয়েছেন প্রয়োজনীয় অক্সিজেনের লিড। কেউ কেউ আবার সন্ধান দিয়েছেন দুর্মূল্য হাসপাতালের বেডের। সামাজিক নেট মাধ্যমে নিজেদের রিচ ব্যবহার করে মানুষের কাছে পৌঁছে যাবার এই প্রয়াসকে অভিনন্দন জানিয়েছেন অভিনেতা। তাঁর মতে এই বলিউড সেলিব্রিটিদের এই প্রয়াস মানুষকে আরও কয়েকটা দিন ভালো থাকতে সাহায্য করবে। কার্তিকের ছবি সামাজিক নেট মাধ্যমে ভাইরাল হতেই তাঁকে অভিনন্দন জানান তাঁর ভক্ত ও অনুগামীরা৷

কাজের জগতে এই কয়েকমাস বেশ শিরোনামে থেকেছেন কার্তিক। তিনি বাদ পড়েছেন ধর্ম প্রযোজনার (Dharma Productions) ছবি 'দোস্তানা ২' (Dostana 2) থেকে। শোনা যায় ছবির নায়িকা জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) সঙ্গে ঝামেলার পরেই এই ছবি থেকে বাদ পড়েন তিনি। যদিও হাতে কাজ রয়েছে এই অভিনেতার। তাঁর পরবর্তী ছবি ধমাকা ( Dhamaka) মুক্তি পাবে OTT প্ল্যাটফর্মে।

Published by:Pooja Basu
First published: